24 C
Kolkata
Thursday, May 9, 2024

Top 5 Webseries: এই সিরিজগুলি সবচেয়ে সাহসী ও অশ্লীলতার সীমা অতিক্রম করেছে, ৫টি ওয়েব সিরিজ

নেট নাগরিকগণ অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখতে খুব পছন্দ করেন।

Must Read

এই Top 5 Webseries ১৮+ উদ্ধের জন্য। এখন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকেও।

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আবার পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

এই ডিজিটাল মার্কেটে খুব বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি। প্রায় রোজ কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ।

প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। আজকে ২০২২ সালে রিলিজ হওয়া সেরা ৫ বোল্ড সিরিজ নিয়ে কথা হবে।

আরও পড়ুন -  ট্রাফিক পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া নথিপত্র ৩০ মিনিটের মধ্যে ফিরে পেলেন এক মহিলা

বেকাবু পার্ট ২:

সিরিজটি অল্ট বালাজিতে স্ট্রিমিং হচ্ছে। এটি কিয়ান রায়ের সর্বাধিক বিক্রিত ইরোটিকা উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হটেস্ট ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের গল্প আপনাকে উদ্দীপিত করবে। আবার হৃদয়ের গভীর কোনার অন্ধকার দিকের সাথে এই ওয়েব সিরিজটি ডিল করে থাকে। এর দ্বিতীয় পার্ট হট সিনে ভরপুর। তাহির শাব্বির, সুভা রাজপুতের মত তারকারা এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। ওয়েব সিরিজ অবশ্যই ঘরের দরজা বন্ধ করে একান্তে দেখতে হবে।

\

হাই গার্মি:

হাই গার্মি ওয়েব সিরিজটি রিলিজ করেছে ‘প্রাইমশটস‘ অ্যাপ এ। ওয়েব সিরিজে অদিতি কোহলির বোল্ড কায়দায় অভিনয় সাথে খোলামেলা সিনে শরীর সঁপে দেওয়া দেখে উত্তেজিত হয়ে যাবেন। গত ৭ মে এই ওয়েব সিরিজ রিলিজ করেছিল। এই ওয়েব সিরিজও ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে।

আরও পড়ুন -  ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে boxing & K1-Kick boxing (Pro)

সিল ৪:

সম্প্রতি ইন্টারনেটে রাজ করছে একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা রিলিজ করেছে ‘প্রাইম শটস‘ অ্যাপে। ওয়েব সিরিজের নাম, ‘সীল ৪‘। এখানে প্রধান চরিত্রে আয়েশা কাপুর অভিনয় করেছেন। এখানে একাধিক অন্তরঙ্গ বেড সিন আছে। অবশ্যই ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে। ওয়েব সিরিজ শুরু হবে একটি ছেলের বিয়ে নিয়ে। ছেলের বন্ধু জানাবে যে তাঁর ঠিক করা স্ত্রী তাঁদের সাথে শারীরিক সম্পর্ক করেছিল এবং তাঁর সিল ফাটা।

তাই শুনে মন খারাপ হয়ে যায় ছেলের। কিন্তু বিয়ের রাতে ছেলেটি দেখে তাঁর স্ত্রী এর সীল অটুট আছে। এরমাঝেই আছে টুইস্ট। বাচ্চাদের সামনে দেখবেন না।

আরও পড়ুন -  কোভিড-১৯ টিকাকরণ ক্ষেত্রে ভারত এক উল্লেখযোগ্য মাইলফলক অর্জন করেছে

জালেবি বাই:

ইন্টারনেট দুনিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে ‘জালেবি বাই’ ওয়েব সিরিজটি। ওয়েব সিরিজের মূল চরিত্র বাই মানে কাজের লোকের ভূমিকায় অভিনয় করছেন প্রাজকতা দুসানে। তিনি একাধিক সাহসী খোলামেলা দৃশ্যে অভিনয় করে সকলের মন জয় করেছেন। তাঁর কিলার এক্সপ্রেশন এবং ফিগারের খাঁজে পথ হারিয়েছেন লাখ লাখ পুরুষ ভক্তরা। ওয়েব সিরিজটি সম্পূর্ণভাবে প্রাপ্তবয়স্কদের জন্য।

জুলি ২:

চলতি বছরে উল্লু অ্যাপ এ রিলিজ হয়েছে ‘জুলি-২‘ নামের একটি যৌনতায় ভরা ওয়েব সিরিজ। দেখতে গেলে অবশ্যই ঘরে দরজা বন্ধ করে দেখতে হবে। ওয়েব সিরিজটিতে দেখতে পাবেন একজন নার্সের চরম যৌন আকাঙ্ক্ষার সব দৃশ্য। থ্রিল এবং হট দৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজ অবশ্যই একান্তে দেখবেন।

Latest News

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img