27 C
Kolkata
Monday, May 13, 2024

টাইট সালোয়ার তার পরে বোল্ড কায়দায় শরীর দেখিয়ে নাচ দেখালেন গোরি নাগোরি, শীতেও ঘাম দিল দর্শকদের

ভিড় উপচে পড়ে গোরি নাগোরির স্টেজ শো দেখার জন্য।

Must Read

হরিয়ানভি ইন্ডাস্ট্রি’র গোরি নাগোরির নাম অবশ্যই সকলে জানেন। তিনি তাঁর দেশি স্টাইলে ঠুমকা দেখিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করেছে। গোটা দেশের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন গোরি নাগোরির ফ্যান বা ভক্ত।

বিশেষ করে রাজস্থান ও হরিয়ানাতে ব্যাপক জনপ্রিয় এই নৃত্যশিল্পী। তিনি আবার স্বপ্না চৌধুরী এবং সুনিতা বেবির থেকেও বেশী জনপ্রিয়তা এখন। বহু স্টেজ শোতেই দেখা যায়। তিনি গানের তালে তাঁর কোমর দোলানো অথবা কিলার এক্সপ্রেশন এর জন্য ফ্যান লাখ লাখ মানুষ।

আরও পড়ুন -  Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

গোরি নাগোরির স্টেজ শো যেখানে হবে, সেখানে ভিড় উপচে পড়ে। তাঁর নাচ দেখলে আপনার অশ্লীল মনে হলেও সেই নাচ দেখতে ভিড় জমায় প্রচুর মানুষ। সম্প্রতি ইন্টারনেটে গোরি নাগোরির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। সেখানে তিনি দেশি স্টাইলে তুমুল নাচ করেছেন।

আরও পড়ুন -  সাময়িকের জন্য বন্ধ হয়ে গেল মালদা জেলা আদালতের কাজকর্ম

তাঁর নাচের পাশাপাশি অঙ্গভঙ্গি দেখে লজ্জায় পড়ে যেতে পারেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, গোরি নাগোরি একটি স্টেজ শো ভিডিওতে ব্যাপক অঙ্গভঙ্গি করে নেচেছেন। তাঁর সেই নাচ দেখতে উপস্থিত হয়েছিলেন হাজার হাজার মানুষ। এদিন গোরি একটি টাইট সালোয়ার সুট পরে ব্যাপক কায়দায় নাচ দেখিয়েছেন।

আরও পড়ুন -  নিরাশ হবেন না দর্শকরাঃ অধরা

আবার নাচের মাঝে মাঝে তাঁর কামুক এক্সপ্রেশন দিয়ে মন জয় করে নিয়েছে সেখানকার ভক্তদের। ‘বদলি বদলি লাগে‘ গানের তালে কোমর দুলিয়ে সবুজ সালোয়ার কামিজ পরে ফর্সা শরীর দেখিয়ে ব্যাপক নাচ করেছেন। শীতেও ঘাম দিল দর্শকদের। তাঁর হট ড্যান্স মুভ এবং কিলার লুক দেখতে এই ভিডিওটি ইন্টারনেটে আসতেই ভাইরাল হয়েছে।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img