27 C
Kolkata
Thursday, May 9, 2024

Asia Cup 2023: “সার্জিক্যাল স্ট্রাইক” পাকিস্তান ক্রিকেটে! এই জন্য হুঁশিয়ারি দিল PCB-কে ICC

পাকিস্তান ক্রিকেট বোর্ড পাতা ফাঁদে নিজেরাই পরতে চলেছে

Must Read

আসন্ন এশিয়া কাপ নিয়ে পাকিস্তানের আশা ছিল, তা কার্যত হতাশায় পরিণত হতে চলেছে নাজম শেঠীর কারণে।

অনেকবার ভারতকে হুঁশিয়ারি দিয়ে এবার নিজেরাই সমস্যায় পড়লো পাকিস্তান ক্রিকেট বোর্ড। চলতি বছর এশিয়া কাপের মেগা আসর আয়োজন করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড। প্রথম থেকেই সেই আয়োজনে বাধা দিয়ে চলেছে বিসিসিআই। পাকিস্তানের মাটিতে ভারতীয় ক্রিকেটারদের সুরক্ষা নেই ভেবে নিজেদের সিদ্ধান্তে অনড় আছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন -  IND vs PAK: আর একজন ছিলেন ভারতের জয়ের নায়ক পান্ডিয়া ছাড়া

বিসিসিআইয়ের সিদ্ধান্তে রীতিমতো দিশেহারা হয়ে আসন্ন এশিয়া কাপের জন্য একটি নতুন পরিকল্পনা গ্রহণ করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। যেখানে নাজম শেঠী প্রস্তাব দিয়েছিলেন, এশিয়া কাপের মেগা আসর ‘হাইব্রিড পদ্ধতিতে’ আয়োজন হবে। যে ম্যাচ গুলি ভারত খেলবে সেই ম্যাচগুলি আয়োজিত হবে নিরপেক্ষ ভেন্যুতে। যদি ভারতীয় ক্রিকেট বোর্ড পাকিস্তানের সেই সিদ্ধান্তকে সমর্থন না করে, তবে আসন্ন বিশ্বকাপে পাকিস্তান ক্রিকেট দল ভারতের মাটিতে বিশ্বকাপ খেলবে না বলেও হুঁশিয়ারি দেন নাজম শেঠী।

আরও পড়ুন -  Team India: তরুণদেরও সুযোগ দিতে হবে…..,রবি শাস্ত্রী

এবার নিজেদের পাতা ফাঁদে নিজেরাই পরতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। সংবাদ সংস্থার খবর অনুযায়ী, আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলে ও সিইও জিওফ অ্যালার্ডাইস কয়েকদিন আগে লাহোরে গিয়েছিলেন। সেখানে মূলত পাকিস্তানের ভূমিকা সম্পর্কে জানতে চেয়েছিলেন। তবে পাকিস্তানের পরিকল্পনাকে কার্যত সমর্থন না জানিয়ে সরাসরি বিশ্ব ক্রিকেট নিয়মক সংস্থার তরফ থেকে হুমকি দেওয়া হয় পিসিবিকে। জানিয়ে দেওয়া হয়, এশিয়া কাপ নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে হবে কিছু দিনের মধ্যে। সাথে হাইব্রিড মডেল এশিয়া কাপ আয়োজনেও বিরোধিতা করেছেন গ্রেট বার্কলে।

আরও পড়ুন -  Pakistani Cricketer: বিয়ে করবেন ঊর্বশীকেই, পাক্ ক্রিকেটার নাসিম শাহ জানালেন সাংবাদিক বৈঠকে

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img