33 C
Kolkata
Tuesday, April 30, 2024

Bhojpuri Video: আম্রপালি দুবে স্বামী নিরাহুয়াকে সিডিউজ করে এই কাজটি করলেন, ফ্যানেরা দিশেহারা

মায়াবী চোখে প্রেমে পড়েন লাখ লাখ নেটদর্শক অভিনেত্রী আম্রপালি দুবের

Must Read

শহর থেকে গ্রাম ভারতের দর্শকরা ভোজপুরী গানে ফিদা হয়ে পড়ছেন দিনে দিনে। ক্রেজ রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের থেকেও এক পা এগিয়ে আছে বলতে হয়। মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে এসে পড়ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির আজকের প্রযুক্তির সাথে। ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ প্রায় সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ার জগতে। ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় ঊর্ধ্বমুখী ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা ভোজপুরি সিনেমার সাথে পরিচিত সকলেই ভোজপুরি কুইন ও দুষ্টু–মিষ্টি আম্রপালি দুবের নাম জানেন।

আরও পড়ুন -  নিরহুয়া নিজেকে থামাতে পারলেন না আম্রপালি দুবেকে গোলাপি শাড়িতে দেখেই, ঘর বন্ধ করে সব সীমা ছাড়ালেন

যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা শুনেছেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির কারণে। একবার চোখে দেখার জন্য।

অভিনেত্রীর মায়াবী চোখে প্রেমে পড়েছেন লাখ লাখ নেটদর্শক। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে ওঠে। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে সেটা সুপারহিট হবেই।

আরও পড়ুন -  Unemployed Youth: বেকার যুবক - যুবতীদের কেন্দ্রীয় সরকারের বস্ত্রমন্ত্রকের উদ‍্যোগে এক প্রশিক্ষণ শিবির

নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি দারুন মজবুত। তাঁরা সবসময় একসাথে থাকেন। ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ।

আরও পড়ুন -  Vladimir Putin: প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, কাজাখস্তানের সফরে

নিরহুয়া এবং আম্রপালির ‘সিপাহী’ সিনেমার ‘সাওয়ান মে হরিয়ার ভয়িল’ গানটি আবারও মানুষকে পাগল করে দিয়েছে। এই গানটিতে নিরহুয়া ও আম্রপালীকে একে অপরের সাথে রোমান্টিক হতে দেখা গেছে। ভিডিওতে রঙিন শাড়িতে আম্রপালিকে আরও সুন্দর দেখাচ্ছিল। গানটি ওম ঝা ও প্রিয়াঙ্কা গেয়েছেন। গানের কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি।

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img