31 C
Kolkata
Saturday, May 4, 2024

নিরহুয়া নিজেকে থামাতে পারলেন না আম্রপালি দুবেকে গোলাপি শাড়িতে দেখেই, ঘর বন্ধ করে সব সীমা ছাড়ালেন

ভাইরাল ভিডিওটি দেখেছেন ১২ মিলিয়ন মানুষ

Must Read

এখনকার সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে নানান সোশ্যাল মিডিয়া সাইট।এখন সকলের খুব পছন্দ ইউটিউব। বিনামূল্যেই এইখানে নানান রকমের ভিডিও দেখা যায়। এই ইউটিউব জগতে সবচেয়ে বেশি ট্রেন্ডি নানান ভোজপুরি মিউজিক ভিডিও।

বলিউডের সাথে এখন লাইম লাইটে এসে গেছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও অথবা সিনেমাতে কয়েক মিলিয়ন ভিউ আছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি দুবে স্বামী নিরাহুয়াকে সিডিউজ করে এই কাজটি করলেন, ফ্যানেরা দিশেহারা

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব। তাঁকে সকলেই নিরাহুয়া নামে জানেন। তিনি প্রচুর মিউজিক ভিডিও ও সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রির দর্শকদের কাছে খুব জনপ্রিয়। বহু জন অপেক্ষা করে থাকে কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও আসবে।

আরও পড়ুন -  নীরাহুয়া রোম্যান্স করলেন আম্রপালির ঘাড়ের উপরে মাথা রেখে, ভিডিও দেখুন, VIRAL

এই প্রতিবেদনে নিরাহুয়ার এক মিউজিক ভিডিও সম্বন্ধে জানবো, যা ইউটিউব জগতে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে গেছে।

এই জনপ্রিয় মিউজিক ভিডিওতে নিরাহুয়ার সঙ্গে জুটি বেধেছে জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে। ভাইরাল ভোজপুরি গানটির নাম, ‘ধরক জল ছাটিয়া‘। এখানে বন্ধ ঘরে আম্ভ্রপালীর সাথে রোমান্সে মেতে উঠেছেন নিরহুয়া।

আম্রপালি এই মিউজিক ভিডিওতে একটি পিঙ্ক রঙের শাড়ি পরেছেন যাতে তাকে আর অপ্সরা সুন্দরী লাগছে, যেটা দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন নিরহুয়া। তাঁদের বোল্ড কেমিস্ট্রি ব্যাপক লেগেছে নেটভক্তদের। গানটি গেয়েছেন কল্পনা এবং রজনীশ। এই মিউজিক ভিডিও এখন ইন্টারনেট জগতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় ১২ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখেছেন সাথে লাইকে ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন -  Video: আম্রপালি শরীরের উত্তেজনা বাড়িয়ে দিলেন নিরাহুয়ার, বিছানায় হলো শরীরের খেলা

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img