39 C
Kolkata
Friday, May 3, 2024

Video: আম্রপালি শরীরের উত্তেজনা বাড়িয়ে দিলেন নিরাহুয়ার, বিছানায় হলো শরীরের খেলা

Must Read

Video: আম্রপালি শরীরে উত্তেজনা বাড়িয়ে দিলেন নিরাহুয়ার, বিছানায় হলো শরীরের খেলা

ভোজপুরী সিনেমা: এক ঝলক
ভোজপুরী সিনেমা হল ভারতের বিহার ও পূর্বাঞ্চলের জনপ্রিয় একটি চলচ্চিত্র শিল্প।

বিষয়বস্তু:

গ্রামীণ জীবনের চিত্রায়ণ
পারিবারিক মূল্যবোধ
রোম্যান্স
অ্যাকশন
কমেডি
লোককাহিনী ও লোকগীতি

জনপ্রিয়তা:

বিহার, পূর্বাঞ্চল, মরিশাস, ফিজি, সুরিনাম, গায়ানা
নিম্নবিত্ত ও শ্রমিক শ্রেণীর মধ্যে।

ভবিষ্যৎ:

বাজেট বৃদ্ধি
প্রযুক্তির ব্যবহার
আন্তর্জাতিক বাজারে প্রবেশ।

ভোজপুরী সিনেমা:

বিভিন্ন সংস্কৃতির মিশেল
ভারতীয় চলচ্চিত্রের এক গুরুত্বপূর্ণ অংশ
বিনোদন ও সাংস্কৃতিক পরিচয়।
ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার হলেন দীনেশ লাল যাদব। তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তাঁর ছবি ইউটিউবে এলেই সকলের ঝাঁপিয়ে পড়েন, সেই ছবিটি দেখার জন্য। সেই ছবিটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। শুধুমাত্র নতুন গানই নয়, বহু পুরনো দিনের যে ভিডিওগুলো ইউটিউবে রয়েছে, সেইগুলি এখনো বেশ জনপ্রিয়তা রয়েছে।

আরও পড়ুন -  Mx Player-এর এই ওয়েব সিরিজ দেখলে রাতে ঘুম আসবে না, ঘরে বসে একলা দেখতে হবে

বর্তমানে ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। ভোজপুরী দর্শকরাই তাকে খুব ভালোবাসেন তা কিন্তু নয়, তার ভক্ত রয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তার ভক্ত।

ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় জনপ্রিয় এই নায়ক।

সেই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। নতুন গান এর ভিডিও না, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকলেই যে কোন গান সুপার-ডুপার হিট হবেই। এনার মতন তারকা এই ভোজপুরী সিনেমার দুনিয়ায় তেমন একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  নাম জড়ালো শুভেন্দুর, কাঁথি সমবায় ব্যাংকে দুর্নীতির অভিযোগ

অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, নিরাহুয়ার সাথে আম্রপালীর দুরন্ত গতিতে নাচ পরিবেশন করেছেন। বেডরুমের মধ্যে তাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি এই গানের মধ্যে দিয়ে ফুটিয়েছে। এই দেখে সাধারণ মানুষ রীতিমতন লজ্জা পেয়েছেন। হবেনা কেন, এই রকম ব্যক্তিগত মুহূর্তের ছবি যদি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাহলে মানুষ ভালো করেই দেখবেন এতাই তো স্বাভাবিক। এই সিনেমাটি অনেক পুরনো, গানটি আবার নতুন করে youtube এর মাধ্যমে সকলের কাছে চলে গিয়েছে।

আরও পড়ুন -  মোনালিসা এবং পবন যৌবনের শিখরে, দর্শকদের চমকে দিলেন, নতুন গানের ভিডিওতে, Video Watch

এই গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব, অন্তরা সিং ও প্রিয়াঙ্কা সিং। othaba se oth ke milap এই গানের সাথে দুর্দান্ত পারফর্ম দেখেই সকলে রীতিমতন পাগল হয়েছেন। বারবার দেখছেন।

টিপস ভোজপুরি নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি তিন বছর আগে প্রায় ৪০ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। আপনিও দেখে নিতে পারেন, অসাধারণ এই ভিডিওটি। এই ভিডিওটির মধ্যে আম্রপালিকে একেক সময় একেক রূপে দেখা যাচ্ছে। একবার শাড়িতে আবার কখনো ওয়েস্টার্ন পোশাকে। যেকোনো পোষাকে তাকে অপূর্ব সুন্দরী লাগছে।

ট্যাগঃ
আম্রপালি দুবে, ভোজপুরি গান, নিরহুয়া

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img