37 C
Kolkata
Friday, May 3, 2024

Mx Player-এর এই ওয়েব সিরিজ দেখলে রাতে ঘুম আসবে না, ঘরে বসে একলা দেখতে হবে

প্রতিমুহূর্তে রয়েছে ইরোটিক দৃশ্য, হ্যালো মিনি ওয়েব সিরিজে

Must Read

এখনকার দিনে হট টপিক বিভিন্ন ওয়েব সিরিজ বিনোদন ইন্ডাস্ট্রিতে যোগ হয়েছে। কারণ সিনেমা সিরিয়ালের থেকেও এখনকার দর্শকদের প্রথম পছন্দ বিভিন্ন স্বাদের বিভিন্ন ওয়েব সিরিজ দেখা।

টিভির সামনে বসে থাকার থেকে মানুষ আজকাল মোবাইলের স্কিনে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন সিরিজ দেখতে বেশি লাইক করছেন। করোনার সময় থেকে এই ওয়েব সিরিজের প্রচলন বেড়েছে ব্যাপক হারে। জনপ্রিয়তায়ও তুঙ্গে। নামিদামি তারকা সিনেমার বদলে ওয়েব সিরিজের কাজ করতে বেশি পছন্দ করছেন এখন।

আরও পড়ুন -  Web Series: অবাধে শারীরিক রোমান্স STD বুথেই, আগে দরজা জানালা বন্ধ করুন তারপর দেখবেন এই সিরিজটি

এই ওয়েব সিরিজের দুনিয়া আসার পর থেকে রমরমা বেড়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের। বেশ কিছু ওয়েব সিরিজে এতটাই অন্তরঙ্গ দৃশ্য থাকে, পরিবারের সাথে দেখা প্রায় অসম্ভব। এই সমস্ত ওয়েব সিরিজের কাহিনীতে প্রতি মুহূর্তে থাকে সাহসী দৃশ্য ভর্তি। কিছু অ্যাপে রিলিজ পায় এই সমস্ত ওয়েব সিরিজ। সবার মাঝে যেই অ্যাপটি সবচেয়ে জনপ্রিয়, তা হল এমএক্স প্লেয়ার।

আরও পড়ুন -  Web Series: যুবতীরা মডেল হবেন বলে এই ভাবে নিচে নামলেন, ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজ

অন্তরঙ্গতার নিরিখে ব্যাপক জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় এটি। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন নয়না গাঙ্গুলী। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য।

আরও পড়ুন -  অন্তরঙ্গ হলেন গৃহবধূ, লজ্জার সীমা অতিক্রম করে মামাজির সাথে, উল্লু'র নতুন ওয়েব সিরিজ দেখুন

ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের। এতো সাহসী দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে। তাই একা দেখবেন।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img