32 C
Kolkata
Monday, April 29, 2024

Web Series: যুবতীরা মডেল হবেন বলে এই ভাবে নিচে নামলেন, ঘনিষ্ঠ দৃশ্যের সিরিজ

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার আলাদাই মজা আছে। সেইটা দর্শকরা বুঝে গেছেন।

কিন্তু অবশ্যই প্রাইভেসি লাগবে এই সব সিরিজ দেখার জন্য। এই রকম ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। সেই সব দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই।
শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সহ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে চলেছে।

আরও পড়ুন -  Neha Bhasin Birthday: জন্মদিনের পার্টি তারকার হাট নেহা ভাসিনের, সামনে এসেছে এমন ছবি

বর্তমান প্রজন্ম তাঁদের প্রত্যেকের হাতেই প্রায় একটা করে অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তাঁদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই। রাতে যদি একটা মুঠোফোন থাকে, সেই সমস্যার সমাধান হয়ে যাচ্ছে অতি সহজে।

সেই কারণে বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি। এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

এই রকমের সিনেমার দুনিয়ায় উল্লুর সাথে আরেকটি অসাধারণ অ্যাপ্লিকেশন দারুন খ্যাতি অর্জন করেছে। তার নাম ভুভি অ্যাপ্লিকেশন। সম্প্রতি এখানেই অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে।

এই ট্রেলার দেখা মাত্রই সাধারণ মানুষের মনে রীতিমতন উত্তেজনা বেড়েছে। ওয়েব সিরিজের এই ট্রেলারই আছে একেবারে গরমাগরম দৃশ্য।

আরও পড়ুন -  Cyclone Update: ঘূর্ণিঝড় আসছে ১৭০ কিমি বেগে, দাপট দেখাবে ‘বিপর্যয়’

সম্প্রতি এই ডিজিটাল প্লাটফর্মে রিলিজ পেয়েছে “আংরেজি আখবার” নামের একটি সাহসী ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের টেলারে দেখতে পাওয়া গেছে, একদল যুবতী তাঁদের চোখে মনে মডেল হওয়ার স্বপ্ন। গ্রামের এই সব যুবতীরা নিজেদেরকে মডেল প্রমানিত করার জন্য কতটা নিচে নামতে পারে এই ওয়েব সিরিজের মাধ্যমে দেখানো হয়েছে। খবর কাগজের মডেল হতে চেয়েছেন। সেই শারীরিক চাহিদা পূরণ করেন ওই খবর কাগজের মালিক।

আদৌ কতটা মডেল হবে না এখানেই তাদের স্বপ্ন একেবারে ভেঙে চুরমার হয়ে যাবে। সব কিছু জানতে অবশ্যই পুরো ওয়েব সিরিজটা দেখে নিতে হবে। যদি গোটা গল্পটা দেখেন, দেখবেন এখানে একেবারে ভরে ভরে রয়েছে বেড সিন ও খোলামেলা সব দৃশ্য।

আরও পড়ুন -  কৃশিব ঘুমে ঢলে পড়ছে, তাতেই হেসে গড়িয়ে পড়ছেন মা পূজা, রইলো মিষ্টি ভিডিও

খুব সহজেই এই অভিনেত্রীরা জামাকাপড় খুলে ফেলছেন একেবারে ক্যামেরার সামনে। দেখা মাত্রই নতুন প্রজন্মের মনে রীতি মতন একটা উত্তেজনার পারদ তৈরি হয়েছে।

এই সিনেমাগুলো দেখতে গেলে অবশ্যই একটা প্রাইভেসি মেইনটেইন করে নিতে হবে। পরিবারের লোকজনদের সাথে বসে দেখতে পারবেন না।

নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এখন টেলিভিশনের পর্দায় চেয়ে কম সময়ের জন্য সিনেমা দেখার বেশ ভালো বাসেন। বাড়িতে বসে দরজা বন্ধ করে, এই ধরনের ইউটিউব চ্যানেলের মাধ্যমে উত্তেজক সিনেমা দেখতে অভ্যস্ত হয়েছে এখন। মুভি ট্রেলার্স নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img