28 C
Kolkata
Monday, May 13, 2024

কৃশিব ঘুমে ঢলে পড়ছে, তাতেই হেসে গড়িয়ে পড়ছেন মা পূজা, রইলো মিষ্টি ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী বাংলা ও হিন্দি উভয় ইন্ডাস্ট্রির দর্শকদের কাছেই বেশ জনপ্রিয় মুখ।পূজার অভিনয় শুরু হয় হিন্দি টেলি ধারাবাহিক দিয়ে। পূজা আজ নিজের অভিনয় দিয়ে বলি টেলিধারাবাহিক আর টলিউডের একজন সফল অভিনেত্রী হতে পেরেছেন।। নিজের কেরিয়ারের মাঝেই গত বছরের অক্টোবর মাসে মা হয়েছেন অভনেত্রী পূজা ব্যনার্জী। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।

পূজা নিজের প্রথম ধারাবাহিক ‘তুঝ সে প্রিত লাগায় সাজনা’ ধারাবাহিকে অভিনয়ের সময় কোস্টার কুনাল বর্মাকে ন সাথে ডেট করেন। এরপর দুজন লিভ ইনে থাকা শুরু করেন। ২০২০ লকডাউনে রেজিস্ট্রি ম্যারেজ সারেন কারণ অভিনেত্রী করোনা আবহে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এই খবরে সকলে প্রায় চমকে যায়। দুর্গা পুজোর আগে অভিনেত্রী এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন। ছেলের নামকরণ করেন কৃশিব। ছেলে বড় হতেই কৃশিবের মুখ দেখান তিনি। কৃশিবের অন্নপ্রাশন, হোলির সব ছবি শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

বর্তমানে অভিনয় থেকে বিরতি নিলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কিন্তু এতটুকুও ফিকে হয়নি। বর্তমানে অভিনেত্রী স্বামী, পুত্র সংসার নিয়ে বেশ ব্যস্ত থাকলেও কিছুদিন আগেই ‘পাপ’ নামের একটি বাংলা ওয়েব সিরিজে অভিনয় করেছেন পূজা। কুনালও নিজের কাজের পাশাপাশি ছেলেত যত্ন নেন। ছোট্ট কৃশিবের বয়স মাত্র ১০ মাস হলে কি হবে, এই বয়সেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে সকলের আদরের একরত্তি।

আরও পড়ুন -  হট লুকে মৌনি রায় (mouni roy), কালো স্লিভলেস পোশাক, ঘুম নেই নেটিজেনদের !

ইতিমধ্যেই এই মিষ্টি কৃশিবের ফ্যান হয়ে গিয়েছে নেট জনতা। আর তার দুষ্টুমির জেরে হিমসিম খান অভিনেত্রী নিজেও। আর একরত্তি কৃশিবের এই প্রতি মুহুর্তের নানান মজার ভিডিও লেন্স বন্দী করে রাখেন পূজার স্বামী কুণাল। সম্প্রতি ইনস্টাগ্রামে মা ছেলের এমনই একটি মজার ভিডিও শেয়ার করেছেন পূজার পাঞ্জাবী স্বামী কুণাল। যা দেখে নেটনাগরিকের আগে পূজা নিজেই হেসে লুটোপুটি খাচ্ছেন। কি আছে ভিডিয়োতে একনজরে দেখে নেওয়া যাক।

আরও পড়ুন -  মন ভেঙে দু-টুকরো, তাই দিয়ে শরীর ঢাকলেন অভিনেত্রী Urfi Javed, নেটজনতা অবাক, Watch Video

কুনালের শেয়ার করা রিল ভিডিয়পটিতে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে একটি জনপ্রিয় হিন্দি সিরিয়ালের ডায়লগ। যেটার সাথে হাসতে হাসতে লিপ দেওয়ার চেষ্টা করছেন পূজা। আর পাশে একরত্তি নিজের ঘুমের দেশে পাড়ি দিতে চাইছে। আর তা দেখেই হাসি থামাতে পারছেন না পূজা। বারবার ছেলের মুখের কাছে গিয়ে হাত নাড়িয়ে বলছেন ‘আজ সব্জি তৈরি হবে না, পোহা তৈরি হবে। ‘ আর বলেই হেসে গড়িয়ে পড়ছেন অভিনেত্রী। এই ভিডিও শেয়ার হতে অনুগামীরাও হাসতে হাসতে লুটোপুটি খায়। নিমেষে ভাইরাল হয় এই মজার ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Verma (@kunalrverma)

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img