34 C
Kolkata
Saturday, May 11, 2024

মোনালিসা এবং পবন যৌবনের শিখরে, দর্শকদের চমকে দিলেন, নতুন গানের ভিডিওতে, Video Watch

আপলোড করা হয়েছে ইউটিউবে ওয়েভ মিউজিক ভোজপুরির চ্যানেল থেকে

Must Read

 ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে একটি। যে কোন অনুষ্ঠানেই আজকাল ভোজপুরি গান শোনা যায়।

 যে কোন পার্টিতে এই ধরনের গান থাকবেই। অনেক অনুষ্ঠানে আমরা ভোজপুরি গান শুনে থাকি ও অনেকেই  ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে দেন। অনেক তারকা এমন রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব ও রবি কিসান এর মতো তারকারা।

আরও পড়ুন -  Retirement: অলক কাপালি, প্রথম শ্রেণির ক্রিকেট থেকে অবসর নিলেন

অভিনেত্রীদের দিক থেকেও অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে নিজেদের একটা আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি করেছেন। তালিকায় আমরা পেয়েছি বাঙালি কন্যা মোনালিসাকে।

বাংলা থেকে নিজের অভিনয়ের যাত্রা শুরু করলেও, তিনি সাফল্য পেয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। সেই জগতে এখন তিনি রীতিমতো কুইন হয়ে উঠেছেন।

নতুন সিনেমা হোক কিংবা নতুন ইনস্টাগ্রাম পোস্ট, সব কিছুর মাধ্যমেই নিজের ভক্তদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি নিজের একটি আলাদা পরিচয় তৈরি করেছেন।

আরও পড়ুন -  বাংলাদেশ মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা

সম্প্রতি মোনালিসার সঙ্গে পবন সিংয়ের একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। এই গানের ভিডিওতে দুজনকে দেখা যাচ্ছে কাপল রোম্যান্স করতে। দুজনেই ভোজপুরি জগতের দারুন অভিনেতা এবং অভিনেত্রী। এর আগেও বহু হিট গান উপহার দিয়েছেন দর্শকদের। নতুন ভিডিওটি ইন্টারনেটের সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে।

গানটির কথা ‘জওয়ানি শিখর পর’। গানের ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি শাড়িতে পবন সিংয়ের সামনে নাচছেন মোনালিসা। পবন সিং সবুজ টি-শার্ট পরে মোনালিসার দিকে তাকিয়ে রয়েছেন। তার অভিনয় এবং অভিব্যক্তি খুবই ভাল। বেডরুমেই এই গানটির শুটিং হয়েছে। ভোজপুরি গান ‘জাওয়ানি শিখর পর’ এই জুটির অন্যতম হিট একটি গান। ভিডিওটিতে মোনালিসা ও পবন সিং-এর রসালো রসায়ন প্রদর্শিত রয়েছে।  মোনালিসার নাচ অত্যন্ত আকর্ষণীয় ও ব্যাপক এনার্জেটিক।

আরও পড়ুন -  Karan Johar Quit Twitter: করণ জোহর টুইটার ছাড়লেন

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর!

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img