38 C
Kolkata
Thursday, May 2, 2024

তাপমাত্রা বাড়িয়েছে Nia Sharma-র সেক্সি পোজ দুধ সাদা মনোকিনিতে, দেখুন নায়িকার এমন ছবি

Must Read

 নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই একাধিক কারণে বিতর্কে জড়ান।

কেরিয়ারের শুরুর সময় থেকেই একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন। অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই সক্রিয় তিনি।

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি এবং ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।  যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে।

আরও পড়ুন -  আলিয়াকে মা বানিয়েছেন রণবীর কাপুর, বিয়ের আগে, আসল সত্য সামনে এসেছে

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে একেবারেই বোল্ড লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। সাদা মনোকিনি এবং ব্লু ডেনিমে লুক সেট করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে বোল্ড ফটোশুটেই অংশ নিতে দেখা গিয়েছে নিয়াকে। নুড মেকাপে দুধ সাদা অফশোল্ডার মনোকিনিতে ছিলেন অভিনেত্রী।  গলায় একটি চেনও পরেছিলেন তিনি।

আরও পড়ুন -  Netizen Mocked: রূপ নিয়ে বিদ্রুপ করল এক নেটিজেন, স্পষ্ট জবাব দিলেন স্বরা

নিয়েছিলেন একটি ব্রান্ডেড ব্যাগ। চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। কখনো জিন্সের বোতাম খুলে, আবার কখনো পকেটে হাত দিয়েই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন। কোনো একটি পাঁচতারা হোটেলেই নিজের এই সাম্প্রতিক বোল্ড ফটোশুটটি করেছেন তিনি। তার শেয়ার করে নেওয়া ঝলকেই স্পষ্ট হয়েছে।

আরও পড়ুন -  কালীঘাট মন্দির

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img