31 C
Kolkata
Tuesday, May 7, 2024

খড়গপুর শাখার ব্যাহত ট্রেন পরিষেবা, অফিস টাইমে ভোগান্তি নিত্যযাত্রীদের

ঘোড়াঘাটা ষ্টেশনের কাছে লেভেল ক্রসিংয়ে খারাপ হয়ে যায় একটি ম্যাটাডোর গাড়ি

Must Read

অত্যন্ত কম খরচে দূরের কোনো জায়গায় যাতায়াত করতে হলে লোকাল ট্রেনের চেয়ে ভালো আর কিছু হতে পারে না। মাঝে মাঝেই রেলওয়ের কাজের জন্য ব্যাহত হয় লোকাল ট্রেন পরিষেবা। আজ সপ্তাহের প্রথম দিনে এক অন্য কারণে ব্যাপক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে নিত্যযাত্রীদের। আজ সকালে রেললাইনের উপর একটি ইট বোঝাই গাড়ি খারাপ হয়ে যায়। তার জেরেই বেশ কিছুক্ষণ হাওড়া-খড়গপুর শাখায় বন্ধ হয়ে যায় পরিষেবা।

আরও পড়ুন -  বাড়িতে ৪ জন ঢুকে আমার সাথে এই কাজ করতে চায়, Madhuri Dixit প্রকাশ্যে জানালেন

৩ এপ্রিল সোমবার সকলের দিকে ইট বোঝাই একটি ম্যাটাডোর গাড়ি ঘোড়াঘাটা ষ্টেশনের কাছে লেভেল ক্রসিং পার করছিল। সেইসময় ম্যাটাডোরটিতে খারাপ হয়ে যায়। ফলে রেললাইনের মাঝেই দাঁড়িয়ে পড়ে ওই ইটবোঝাই গাড়ি। তার ফলে হাওড়া-খড়গপুর শাখায় বন্ধ হয়ে যায় রেল পরিষেবা। তার জেরে সপ্তাহের প্রথম দিন সকালেই ব্যাপক ভোগান্তির শিকার হতে হয় নিত্যযাত্রীদের।

আরও পড়ুন -  Local Train Cancelled: বাতিল হবে হাওড়া শাখার এই ট্রেনগুলো ৩৫ দিন, নিত্যযাত্রীদের চরম সমস্যা হতে পারে

খবর পেয়ে সঙ্গে সঙ্গে কাজে নেমে পড়ে রেল কর্তৃপক্ষ। সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেয় স্থানীয়রাও। সঙ্গে সঙ্গে ওই খারাপ ম্যাটাডোর গাড়ি থেকে ইট নামিয়ে নেওয়া হয় এবং পরে গাড়িটি ঠেলে রেললাইন থেকে সরানো হয়। কিছুক্ষণের মধ্যেই আবার রেল পরিষেবা স্বাভাবিক হয়। সকালে বেশ কিছুক্ষণ ট্রেন বন্ধ থাকায় এখনো অব্দি সমস্ত ট্রেন লেটে চলছে। সপ্তাহের প্রথম দিনে ট্রেন লেট করায় স্বাভাবিকভাবেই বিপাকে পড়ছেন নিত্যযাত্রীরা।

আরও পড়ুন -  লোকাল ট্রেন কবে চলবে ? পূর্বাভাস দিলেন মমতা

Latest News

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা

Rishabh Pant: উর্বশী বিয়ে করবেন পন্থকে? জবাব দিলেন নায়িকা।  এখন জোর আলোচনায় রয়েছে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img