37 C
Kolkata
Sunday, May 5, 2024

Local Train Cancelled: বাতিল হবে হাওড়া শাখার এই ট্রেনগুলো ৩৫ দিন, নিত্যযাত্রীদের চরম সমস্যা হতে পারে

ট্রেন বাতিল হবে ব্যান্ডেল শক্তিগড় সেকশনে কাজের জন্য

Must Read

কলকাতা সহ পার্শ্ববর্তী অঞ্চলে যাতায়াত করার জন্য লাইফলাইন হল এই লোকাল ট্রেন। প্রতিদিন বহু মানুষ লোকাল ট্রেনের ভরসাতেই সাধ্যের মধ্যে খরচ করে নিজের গন্তব্যে পৌঁছায়।

শেষ কিছু মাস ধরে বাংলা লোকাল ট্রেন লাইনে চলছে বিভিন্ন ধরনের কাজ। তখন বাতিল হচ্ছে লোকাল ট্রেন। এবার খবর ৩৫ দিনের জন্য ব্যাহত হবে একাধিক লোকাল ট্রেনের পরিষেবা। ব্যান্ডেল শক্তিগড় সেকশনে কাজের হবে।এখানে লেভেল ক্রসিং বন্ধ না করার জন্য যাত্রীবাহী ট্রেনের যাতায়াত ব্যাহত হত। এখন সেই সমস্যা সমাধান করতে লেভেল ক্রসিংয়ে ওভারব্রীজ হতে চলেছে।

আরও পড়ুন -  বড় জরিমানা হতে পারে, এত ওজন নিয়েই ভ্রমণ করতে পারবেন ট্রেনে

হাওড়া ডিভিশনের ব্যান্ডেল শক্তিগর সেকশনে আদিসপ্তগ্রামে ১২ নম্বর লেভেল ক্রসিংয়ের বদলে রোড ওভারব্রিজ তৈরি করা হবে।এইজন্য ২০ জুলাই থেকে ২৪ আগস্ট পর্যন্ত ট্রেন চলাচল ব্যাহত হতে চলেছে, এই সময়ে ট্রাফিক এবং পাওয়ার ব্লকের সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল কর্তৃপক্ষ। এই প্রসঙ্গে এক আধিকারিক জানিয়েছেন যে, এই রোড ওভারব্রীজ তৈরি হয়ে গেলে উপকৃত হবেন ব্যান্ডেল এলাকার বাসিন্দারা। বেশকিছু লোকাল সাথে মেমু ট্রেন বাতিল হবে।

আরও পড়ুন -  খড়গপুর শাখার ব্যাহত ট্রেন পরিষেবা, অফিস টাইমে ভোগান্তি নিত্যযাত্রীদের

EMU/MEMU বাতিল ট্রেনের তালিকা:

বর্ধমান থেকে 03052 ও হাওড়া থেকে 37857 ট্রেনটি বাতিল হবে।
হাওড়া থেকে: 03051, ব্যান্ডেল থেকে:37781 ও বর্ধমান থেকে:37782 ও 37782 ট্রেনগুলি বাতিল।

হাওড়া থেকে: 03051 ও 37857 আর ব্যান্ডেল থেকে 37781 ট্রেনটি বাতিল হবে।

মেল/এক্সপ্রেস ট্রেন বাতিল:

13027 আপ হাওড়া – আজিমগঞ্জ কবিগুরু এক্সপ্রেস ২০ জুলাই, ২২ জুলাই থেকে ২৫ জুলাই, ২৭ জুলাই, ২৯ এবং ৩০ জুলাই বাতিল হবে। আবার ৩ অগাস্ট, ৫ অগাস্ট আপ হাওড়া-আজিমগঞ্জ কবিগুরু এক্সপ্রেস বাতিল থাকবে৷ 13028 ডাউন আজিমগঞ্জ – হাওড়া কবিগুরু এক্সপ্রেস ২১ জুলাই, ২৩ জুলাই থেকে ২৬ জুলাই, ২৮ জুলাই, ৩০ এবং ৩১ জুলাই বাতিল হবে। আবার ৪ অগাস্ট আর ৬ অগাস্ট ডাউন আজিমগঞ্জ – হাওড়া কবিগুরু এক্সপ্রেস বাতিল করা হবে।

আরও পড়ুন -  Banned: দ্রুততম মানব মোহাম্মদ ইসমাইল নিষিদ্ধ

Latest News

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024-BECIL, ভালো বেতন, আবেদন করে ফেলুন

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024 BECIL, ভালো বেতন,আবেদন করে ফেলুন।  নানান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে BECIL....
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img