34 C
Kolkata
Friday, May 3, 2024

Sara Tendulkar: রাত কাটালেন শচীনকন্যা বাড়ির বাইরে মধ্যরাতে, মানা করা হয়েছিলো

Must Read

আন্তর্জাতিক ক্রিকেটের ঈশ্বর হলেন শচীন টেন্ডুলকার। এখন তিনি কারণে-অকারণে চর্চায় আসেন। এই সময়ে দাঁড়িয়ে নিজের ছেলেমেয়েদের সূত্র নিয়ে প্রায় চর্চায় চলে আসেন ক্রিকেট ঈশ্বর। সম্প্রতি মেয়ে সারা টেন্ডুলকারের সূত্র ধরেই চর্চায় আছেন। সারার রূপ সাথে তাঁর গুণ নিয়ে চর্চা চলে দেশ হইতে বিদেশ পর্যন্ত।

শচীন কন্যা সারা টেন্ডুলকার মুম্বাইয়ের ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল’ থেকেই নিজের স্কুলের পড়াশোনা। তারপরে ‘ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন’ থেকে গ্রাজুয়েশন করেছেন। এরপর থেকেই মডেলিং দুনিয়ায় পা ফেলেছেন।ইতিমধ্যেই একটি নামী পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  খুব টাইট বডিকন পোশাকে oops moments এর শিকার অভিনেত্রী Nikki Tamboli, এই কাজ করলেন ক্যামেরার সামনে

সোশ্যাল মিডিয়ার পাতাতে দারুন সক্রিয় শচীনকন্যা। তার ভক্ত সংখ্যাও ঊর্ধ্বমুখী।প্রায়ই নিজের একাধিক বোল্ড লুক শেয়ার করে নেন অভিনেত্রী। তার কিছু ঝলক ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। এটা প্রায় সকরে জেনে গেছেন।

জানা গিয়েছে, খুব শীঘ্রই বলিউডের গ্ল্যামার দুনিয়ায় ডেবিউ ঘটতে চলেছে শচীন কন্যার। একেবারে অন্য জগৎ বেছে নিয়েছেন। মা অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন ডাক্তার। বাবা শচীন টেন্ডুলকারের সাথে ভাই অর্জুন টেন্ডুলকারও যুক্ত ক্রিকেট দুনিয়ায়। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলও খেলে নিয়েছেন।ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের প্রতিনিধিত্বও করেছে অর্জুন।

আরও পড়ুন -  Gold Price Today: দাম কমেছে সোনা ও রুপোর, জানুন লেটেস্ট প্রাইস

এবার একেবারে অন্য একটি কারণের সূত্র নিয়ে মিডিয়ার পাতায় শিরোনামে রয়েছেন শচীনকন্যা। জানা গিয়েছে, শত চেষ্টা করেও তাকে আটকাতে পারেননি তার বাড়ির লোকেরাও। বলিউডে পা রাখার কথা রয়েছে তার। সেই সূত্র ধরেই সর্বদা শারীরিকভাবে ফিট থাকছেন।

তিনি দিনে নিজের পড়াশোনার জন্য শরীরচর্চার সময় পান না সারা। আবার এদিকে বাদ দেওয়া যাবে না শরীরচর্চা। সেই কারণবশত রাতকেই বেছে নিয়েছেন নিজের শরীরচর্চার সময়। মধ্যরাতে জিমে গিয়ে ঘাম ঝরাতে দেখা যায় তাকে। এখন সেই খবরই প্রকাশ্যে এসেছে, যার সূত্র ধরেই একাংশের মাঝে আবার চর্চিত হচ্ছেন শচীনকন্যা।

আরও পড়ুন -  Turkey Earthquake: তুরস্কে আরেকটি ৭.৫ মাত্রার ভূমিকম্প, ৯ ঘন্টার ব্যবধানে

উল্লেখ্য, আইপিএলের মরসুম থেকেই শুভমান গিলের সাথে নাম জড়িয়েছে সারার। তাদের একাধিক খবর শোনা গিয়েছে মিডিয়ার পাতাতেও। সত্যিই তারা একে অপরের সাথে সম্পর্ক রয়েছেন কিনা! সেই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোন সঠিক তথ্য পাওয়া যায়নি। এই নিয়ে মিডিয়ার সামনেও তাদের দুজনের মধ্যে কেউই মুখ খোলেননি।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img