34 C
Kolkata
Friday, May 3, 2024

খুব টাইট বডিকন পোশাকে oops moments এর শিকার অভিনেত্রী Nikki Tamboli, এই কাজ করলেন ক্যামেরার সামনে

Must Read

হিন্দি টেলিভিশন জগৎ-এর পরিচিত একজন অভিনেত্রী নিকিতা তাম্বলি। ২০১৭ সাল থেকে অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু হলেও, পরে অভিনয় জগৎ-এ অভিনেত্রী হিসেবেই পরিচিতি গড়ে তুলেছেন।

দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু করেছিলেন। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। এখন তিনি হিন্দি টেলিভিশন জগৎ-এ সফলতার সাথে কাজ করে চলেছেন, তার ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতায় আছে।

উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পেয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  Birthday: জন্মদিন বলিউড বাদশাহ শাহরুখ খান

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা বহু। তিনিও ভীষণভাবে সক্রিয় থাকেন নেট জগতে। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সঙ্গে। অভিনয়ের সাথে একাধিক সাহসী ফটোশুটেও অংশগ্রহণ করেন। তার একাধিক ঝলক রয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। এই মুহূর্তে একটি ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চার আলোয় আছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  বাড়ি ছাড়লেন শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই

সাম্প্রতিক ঝলকটি ‘পিআর বলিউড’ থেকে কয়েক ঘন্টা আগেই শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। নজর কেড়েছে অনেকের। এই ঝলকে অভিনেত্রীকে ‘যোগীরা সারা রা রা’র প্রিমিয়ারে নজর কাড়তে দেখা গিয়েছে। এদিন নিকি একটি অফশোল্ডার কালো স্কিনটাইট ড্রেসেই হাজির হয়েছিলেন ওই অনুষ্ঠানে। পোজও দিয়েছিলেন পাপারাজিৎদের ক্যামেরার কাছে।

আরও পড়ুন -  লালকেল্লা

তাকে পোশাক নিয়ে ক্ষণিকের জন্য অস্বস্তিতেও পরতে দেখা গিয়েছিল। ক্যামেরার সামনেই পোশাক ঠিক করতে দেখা গিয়েছিল। তারকা জগৎ-এর সদস্য হওয়ার সুবাদে এই ধরনের পরিস্থিতি ভালোভাবেই নিয়ন্ত্রণ করতে শিখে গেছেন। দক্ষতার সাথে সেই পরিস্থিতিও সামলে নিয়েছিলেন অভিনেত্রী। সেই ঝলকই এই মুহূর্তে রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img