35 C
Kolkata
Monday, April 29, 2024

বেডরুম থেকে নাইটি পরে ছবি শেয়ার করলেন অভিনেত্রী Neha Malik, ভাইরাল ছবি, PHOTOS

Must Read

নেহা মালিক নতুন প্রজন্মের কাছে পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি আছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে।

মডেলিং দুনিয়ার সাথেও যুক্ত। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারো অভিনেত্রী নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় আছেন।

আরও পড়ুন -  VIRAL: মোনালিসার বৃষ্টিতে নাচ দেখে মত্ত পবন সিং, ফ্যানেরা নিয়ন্ত্রণহীন ভিডিও দেখে

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন।

নিজের একাধিক ছবি এবং ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা।

রবিবারের সকালেই হাজির হলেন রাত পোশাকে। বিছানায় বসেই দিলেন পোজ। এই মুহূর্তে যা রীতিমতো ঘুম উড়িয়েছে নেটমহলের একাংশের।

আরও পড়ুন -  জলপাইগুড়িতে অনুষ্ঠিত হলো পশ্চিমবঙ্গ স্থায়ী শ্রমিক হিমঘর উত্তরবঙ্গ শাখার সম্মেলন, এই সম্মেলনে প্রকাশ্যে আসলো গোষ্ঠী কোন্দল

সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকে তাকে সবুজ রাত পোশাকেই দেখা গিয়েছে। খোলা চুলে হালকা মানানসই মেকাপ নিয়েছিলেন। পরেছিলেন গোলাপি লিপ গ্লসও। বিলাসবহুল, সাজানো-গোছানো ঘরেই এদিন দেখা মিলেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nehhaa Malik (@nehamalik335)

ক্যামেরার সামনে বিছানায় বসেই দিয়েছিলেন একাধিক বোল্ড পোজ। কখনো মাথায় হাত দিয়ে, আবার কখনো সামনের দিকে ঝুঁকেই ক্যামেরার সামনে ছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য, রবিবারের সকালে এই ভোজপুরি অভিনেত্রীর এমন বোল্ড লাস্যময়ী ঝলক দেখে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। তাপমাত্রা বেড়েছে দর্শকদের মনে।

আরও পড়ুন -  আসানসোল পুরনিগমের প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান জিতেন্দ্র তিওয়ারির লেখা চিঠি নিয়ে জলঘোলা শুরু

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img