27 C
Kolkata
Thursday, May 9, 2024

জলপাইগুড়িতে অনুষ্ঠিত হলো পশ্চিমবঙ্গ স্থায়ী শ্রমিক হিমঘর উত্তরবঙ্গ শাখার সম্মেলন, এই সম্মেলনে প্রকাশ্যে আসলো গোষ্ঠী কোন্দল

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   পশ্চিমবঙ্গ সরকারি কর্মচারী সমিতি সমূহের রাজ্য কো-অর্ডিনেশন কমিটির বিংশতিতম রাজ্য সম্মেলন জলপাইগুড়ি শহরে আগামী ২৪-২৬ ডিসেম্বর, ২০২২ অনুষ্ঠিত হবে। তৎউপলক্ষে আজ জলপাইগুড়ি জেলা পরিষদ হলে অভ্যর্থনা কমিটি গঠন করা হলো। অভ্যর্থনা কমিটি গঠনের প্রাক্কালে মঞ্চে সঙ্গীত পরিবেশন করেন সংগঠনের সদস্য অনীক মিত্র ও সম্প্রদায়। সভাপতিত্ব করেন অমিতাভ বোস ও ৩জনের সভাপতিমন্ডলী।

আরও পড়ুন -  মামলা তুলতেই, সাক্ষী বৃদ্ধা মাকে, লোহার রড দিয়ে মেরে কোমর ভেঙে দিলো ছেলে ও পুত্রবধূ, অভিযোগ উঠলো !

জেলা সম্পাদক মনোজিৎ দাস প্রারম্ভিক বক্তব্য সহ সম্মেলনের অভ্যর্থনা কমিটির নামের প্রস্তাবনা রাখেন। যুগ্ম সম্পাদক প্রস্তাবনা সমর্থন করেন এবং উপস্থিত সকল সদস্যগণ করতালি দিয়ে উক্ত প্রস্তাব সমর্থন করেন।

বিশিষ্ট অধ্যাপক ও সাংস্কৃতিক কর্মী তমোজিৎ রায় অভ্যর্থনা কমিটির সভাপতি নির্বাচিত হন।

আরও পড়ুন -  লকডাউনে হাওড়াতে পুলিশের নাকা চেকিং চলছে জোরদার

সভায় উপস্থিত ছিলেন রাজ্য কো-অর্ডিনেশন কমিটির সাধারণ সম্পাদক বিজয়শঙ্কর সিংহ, যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ গুপ্ত চৌধুরী, প্রবীণ নেতৃত্ব ও কেন্দ্রীয় কমিটির সদস্য প্রবীর মুখার্জী, সভাপতি আশিষ ভট্টাচার্য সহ জেলা ১২ই জুলাই কমিটির অন্যতম যুগ্ম আহ্বায়ক প্রদীপ কর্মকার, সিআইটিইউ-র সাধারণ সম্পাদক জিয়াউল আলম। সকলেই বক্তব্য পেশ করেন।

আরও পড়ুন -  VIDEO: দুর্দান্ত নাচের পারফর্ম করে দর্শকদের হৃদয় জয় করলেন সুনিতা বেবি

সম্মেলনের লোগো ডিজিটালি এবং ম্যানুয়ালি উদ্বোধন করেন সাধারণ সম্পাদক বিজয়শঙ্কর সিংহ। সভায় পাঁচ শতাধিক সদস্য, অবসরপ্রাপ্ত কর্মচারী ও শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন। অভ্যর্থনা কমিটির সভার পরে সম্মেলনকে সফল করতে আর্থিক সহায়তা নিয়ে দানমেলায় সকলেই অংশগ্রহণ করেন এবং প্রায় ১৬ লক্ষাধিক অর্থ সংগৃহীত হয়েছে।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img