34 C
Kolkata
Saturday, May 11, 2024

VIDEO: দুর্দান্ত নাচের পারফর্ম করে দর্শকদের হৃদয় জয় করলেন সুনিতা বেবি

Must Read

VIDEO: দুর্দান্ত নাচের পারফর্ম করে দর্শকদের হৃদয় জয় করলেন সুনিতা বেবি। 

বর্তমানে অনেকের কাছেই পরিচিত সুনিতা বেবি (Sunita Baby) নামটা। তিনি হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় মুখ। প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ার সর্বত্র। ইউটিউবে তাঁর ভিডিও ভর্তি রয়েছে গেলেই দেখতে পাবেন।

তিনি যখন মঞ্চে ওঠেন সেই সময়ে ঝড় বয়ে যায়। দর্শকরা পর্যন্ত নাচতে বাধ্য হন সুনিতার সাথে। হরিয়ানভি বিনোদনকে, তিনি বিশেষ ভাবে স্টেজ ডান্স এর জন্য জনপ্রিয় হয়ে উঠেছে। এখন তিনি স্বপ্না চৌধুরীর ট্রেন্ডটা ধরে রেখেছেন। তাকে দেখে এখন অনেক নৃত্যশিল্পীরা আসছেন।

আরও পড়ুন -  দিলীপ ঘোষ ছুটি কাটাতে দিল্লি গেলেন, অনেক নেতাদের সাথে বৈঠক করবেন

সুনিতা বেবির নাচের প্রশংসা আপনি কান পাতলেই শুনতে পাবেন সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে সেই ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিও পাবেন নেটিজেনরা। ইদানিং এই রকমের বিনোদন বেশিই জনপ্রিয় হচ্ছে নেটদুনিয়ায়। এর মধ্যে সুনিতা বেবির নাচের ভিডিওর চাহিদা খুব বেশি।

নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন। স্বল্প পোশাক নয়, সাদামাটা পোশাকেই তিনি মঞ্চে ওঠেন আর তাঁর নাচ দেখিয়ে দর্শকদের মনে ঝড় তোলেন।

আরও পড়ুন -  Viral: উন্মুক্ত নাভি, বন্ধ ঘরে ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত বেলি ডান্স যুবতীর

সম্প্রতি আবার একটি নাচের ভিডিওর মাধ্যমে চর্চায় এসেছেন সুনিতা বেবি। কালো সিক্যুইনের সালোয়ার কামিজ এর সাথে মঞ্চে উঠেছেন। জনপ্রিয় হরিয়ানভি গান ‘পাতলা দুপাট্টা সরকায়া না করো’র সাথে দুর্দান্ত পারফর্ম করলেন এই ভঙ্গিমায় সুনিতা বেবি।

ছোট্ট মঞ্চের উপরেই এমন ঝড় তুলে দিয়েছেন যে দর্শকাসনে পর্যন্ত সাড়া পড়ে গিয়েছে। কয়েকজন আবার মঞ্চে উঠে সুনিতা বেবির উপরে টাকা পর্যন্ত উড়িয়েছেন।

আরও পড়ুন -  Janhvi Kapoor: বীজগণিত কী কাজে লাগে? জাহ্নবী কাপুর

দেশি হরিয়ানভি নামে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে সুনিতা বেবির নাচের ভিডিওটি। চার বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল এই ইউটিউব চ্যানেলে। সম্প্রতি ভিডিওটি আবারো নতুন ভাবে চর্চায় উঠে আসতেই ভাইরাল হয়েছে। এই পর্যন্ত প্রায় ২৫ লক্ষ ভিউ পেয়েছে। সাথে সাথে দর্শকদের মন জিতে নিলেন এই সুনিতা বেবি।

ট্যাগঃ

ডান্স ভিডিও, হরিয়ানভি ডান্স ভিডিও, সুনিতা বেবি, ভাইরাল ভিডিও

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর!

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img