36 C
Kolkata
Friday, April 26, 2024

হুসলুডাঙ্গা বাসস্ট্যান্ডের ক্রসিংয়ে জল জমে বিপত্তি

Must Read

নিজস্ব সংবাদদাতা, ময়নাগুড়িঃ   হুসলুডাঙ্গা বাসস্ট্যান্ডের ক্রসিংয়ে জল জমে বিপত্তি।

ময়নাগুড়ি , ১৫ মে : হুসলুডাঙ্গা বাস স্ট্যান্ডের ক্রসিংয়ে দুই রাস্তার মাঝে জল জমার ফলে রাস্তা পারাপারে সমস্যার সম্মুখীন হচ্ছেন পথচারীরা। বিষয়টি নিয়ে উদাসীন জাতীয় সড়ক কর্তৃপক্ষ। যার ফলে গুরুত্বপূর্ণ এই ক্রসিং হয়ে রাস্তা পারাপার একপ্রকার বিপজ্জনক হয়ে পড়েছে। অবশ্য চূড়াভান্ডার গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে বিষয়টি জাতীয় সড়ক কর্তৃপক্ষকে জানানোর পাশাপাশি বিবেচনা করে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান পান্ডবেশ্বরের প্রায় ২৫০ জন কর্মী সর্মথক

ময়নাগুড়ি ব্লকের ৩১ ডি জাতীয় সড়কের হুসলুডাঙ্গা বাসস্ট্যান্ডের ক্রসিং একটি গুরুত্বপূর্ণ ক্রসিং। এই ক্রসিং হয়ে প্রতিদিন শতশত পথচারী রাস্তা পারাপার করেন। যার মধ্যে রয়েছে সংলগ্ন বিদ্যালয়গুলির ও কলেজের কয়েকশো পড়ুয়া ও হুসলুডাঙ্গা বাজারের বাজারকারী মানুষ। এককথায় এটি একটি ব্যস্ততম ক্রসিং। কিন্তু জাতীয় সড়কের ফোরলেনের কাজের পর পরিকল্পনাহীনভাবে এই ক্রসিংটি রেখে দেওয়া হয়েছে। এই ক্রসিংয়ে জাতীয় সড়কের দুই রাস্তার মাঝের অংশ কাঁচা অবস্থাতেই রয়েছে এবং কাঁচা অংশে একটি বড় গর্তের সৃষ্টি হয়েছে। সেই অবস্থাতেই সবসময় দুইজন ট্রাফিক গার্ডের উপস্থিতিতে ওই ক্রসিং হয়ে বিপজ্জনকভাবে প্রতিদিন পথচারীরা রাস্তা পারাপার করছেন। সম্প্রতি বর্ষা শুরু হওয়ায় বৃষ্টির জল সেই গর্তে জমে থাকায় রাস্তা পারাপারে পথচারীরা আরও সমস্যার সম্মুখীন হচ্ছেন। একটি রাস্তা ক্রসিং করার পর অপর রাস্তা ক্রসিংয়ের আগে পথচারীদের দুই রাস্তার মাঝের অংশে দাঁড়ানোর প্রয়োজন হয়। কিন্তু সেই মাঝের অংশে গর্ত হয়ে জল জমায় দাঁড়াতে সমস্যা হচ্ছে রাস্তা পারাপারকারীদের।

আরও পড়ুন -  বিশ্বের মঞ্চে নাম উজ্জ্বল ভারতের, বিশ্ব ঐতিহ্য সামিল দুটি জায়গা

Latest News

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে

এই তাপপ্রবাহে আরো গরম বাড়িয়ে দিলেন মধুমিতা! টাইট পোশাকে উদ্ধত যৌবন দেখে নেটিজেনরা হা করে তাকিয়ে রয়েছে।  বাংলা বিনোদন। বাংলা বিনোদন,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img