30 C
Kolkata
Saturday, May 4, 2024

VIRAL: মোনালিসার বৃষ্টিতে নাচ দেখে মত্ত পবন সিং, ফ্যানেরা নিয়ন্ত্রণহীন ভিডিও দেখে

Must Read

 বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করেছে।

 নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে।

আরও পড়ুন -  মহুয়া দাস এর জায়গায় নতুন দায়িত্ব পাচ্ছেন, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সহ-উপাচার্য চিরঞ্জীব ভট্টাচার্য

অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

 ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনারও। ভিডিওতে অভিনেত্রী মোনালিসা, পাওয়ার স্টার পবন সিং এর সঙ্গে রোমান্টিক নাচ করেছেন।গানের নাম, ‘জাগের পা জাতা’। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে দুই তারকা বৃষ্টিতে ভিজে উদ্দাম নাচ করছেন। তাদের রোমান্স দেখে নিয়ন্ত্রণহীন হতে পারেন আপনিও।

আরও পড়ুন -  Monalisha: স্টেজ পারফর্ম্যান্স মোনালিসার, ভোজপুরি গানের সাথে, ভাইরাল ভিডিও

 এই ভিডিও ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। এই ভাইরাল গানটি গেয়েছেন কল্পনা ও পবন সিং। গানটির কথা লিখেছেন বিনয় বিহারী। একইসঙ্গে এই গানটির সঙ্গীতও দিয়েছেন বিনয় বিহারী। এই গানটি জিদ্দি আশিক সিনেমার।

আরও পড়ুন -  গ্ল্যামারগার্ল তমা মির্জা

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img