30 C
Kolkata
Thursday, May 2, 2024

Monalisha: স্টেজ পারফর্ম্যান্স মোনালিসার, ভোজপুরি গানের সাথে, ভাইরাল ভিডিও

Must Read

 পরিচিত নাম মোনালিসা। ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম।

বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন অভিনেত্রী। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী।

 অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি। তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Ullu Film: চরম কুকীর্তি ঘটালো ছাত্র শিক্ষিকার প্রেমে পরে, সাহসি এই উল্লু ফিল্মটি

অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক পাওয়ার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

সম্প্রতি পাটনার এক বড় ইভেন্টে উপস্থিত ছিলেন মোনালিসা। সেখানে দর্শকদের সামনে জনপ্রিয় হিট ভোজপুরি গানের সাথেই রীতিমতো ধামাকেদার নৃত্য পরিবেশন করেছিলেন। জমকালো আলোয় ঝকমকে ঘাঘড়া-চোলিতে এদিন স্টেজে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। খোলা চুলে, মানানসই মেকাপে সকল দর্শকদের মন মাতিয়ে ছিলেন মোনালিসা। সম্প্রতি অভিনেত্রী নিজের এই শেয়ার করে নেওয়া ভিডিওর সূত্র ধরেই চর্চিত ও প্রশংসিত।

আরও পড়ুন -  বৌভাতের বেচে যাওয়া খাবার অসহায় মানুষকে খাওয়াচ্ছেন দিদি, মুহূর্তে ভাইরাল, মনুষ্যত্ব এখনও আছে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img