24 C
Kolkata
Tuesday, May 7, 2024

Final: ১৪ লাখেও মিলছে না ফাইনালের টিকিট, আর্জেন্টিনার এক সমর্থক

Must Read

১৯৮৬ বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। ৩৬ বছর পর বিশ্বকাপ জয়ের সুযোগ এসেছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আর মাত্র এক ধাপ দূরে আলবিসেলেস্তারা। ফাইনালে তাদের প্রতিপক্ষ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্স।

জয়ের সাক্ষী হতে ইতিমধ্যেই কাতারে এসেছেন ৩০ হাজার আর্জেন্টাইন সমর্থক। ক্রোয়েশিয়াকে হারিয়ে আর্জেন্টিনার ফাইনাল নিশ্চিত হওয়ার পর আরও অনেক সমর্থক আসা শুরু করেছেন। ফাইনালের টিকিটের দাম আকাশচুম্বী চাওয়া হচ্ছে। দোহায় বিক্ষোভে নেমেছেন আর্জেন্টিনা সমর্থকেরা।

আরও পড়ুন -  দল থেকে বাদ পড়লেন সিরাজ, ভারতের প্রথম একাদশ নাম ঘোষণা

 দলের হোটেলের সামনে বিক্ষোভ করে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) কাছে সহায়তা চেয়েছেন সমর্থকেরা। ফাইনাল ম্যাচের টিকিটের ব্যবস্থা করে দেন এএফএ। গত বৃহস্পতিবার রাত থেকেই হোটেলের সামনে বিক্ষোভ করে আসছিলেন সমর্থকেরা। টিকিটের বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে কথা কাটিও হয়। কিছু সমর্থকের হাতের প্ল্যাকার্ডে লেখা ছিল ‘এএফএ আমাদের টিকিট দাও।’

 ফাইনাল ম্যাচের একটি টিকিটের জন্য দ্বিগুণেরও বেশি দাম দিতে হচ্ছে সমর্থকদের। তাও পাওয়া যাচ্ছে না টিকিট।

আরও পড়ুন -  অযোধ্যা ফটো ফিল্ম সোসাইটির বার্ষিক ক্যালেন্ডার প্রকাশিত

টুর্নামেন্টের শুরু থেকেই কাতারে আছেন রবার্তো বাসকুর। কালোবাজারে আর্জেন্টিনার প্রত্যেক ম্যাচের টিকিট কিনেছিলেন তিনি। টিকিটের বিষয়ে ৫৩ বছর বয়সী সমর্থক বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, স্টেডিয়ামের বাইরে যারা বিক্রি করছিল তাদের কাছে অন্তত ১৫-২০টি টিকিট ছিল।

অফিশিয়াল মূল্যে টিকিট বিক্রি করার দাবি করেছেন ৫১ বছর বয়সী চিনতিয়া ইচহানিস নামে একজন বিক্ষোভকারী। এএফপিকে বিক্ষোভকারী বলেছেন, পুনঃ বিক্রয় টিকিটের দাম হলো প্রায় ৫ লাখ ২২ হাজার টাকা। যারা শুরু থেকেই এখানে আছেন এবং টিকিটের জন্য যারা অর্থ প্রদান করেছে তাদের জন্য এই টাকা অনেক কিছু। আমরা সমস্যা চাই না। আর্জেন্টিনাবাসী হিসেবে আমরা চাই আর্জেন্টিনার জন্য আবারও আনন্দ উদ্যাপন করতে।

আরও পড়ুন -  Mahiya Mahi: মাহিয়া মাহি, প্রথমবার মা হতে চলেছেন

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img