32 C
Kolkata
Monday, April 29, 2024

অযোধ্যা ফটো ফিল্ম সোসাইটির বার্ষিক ক্যালেন্ডার প্রকাশিত

Must Read

নিজস্ব সংবাদদাতা, খবরইন্ডিয়াঅনলাইনঃ অযোধ্যা ফটো ফিল্ম সোসাইটির বার্ষিক ক্যালেন্ডারটি আজ জয়সালমে প্রকাশিত হয়েছে। যা সিটি কাউন্সিলের চেয়ারম্যান হরি বল্লভ কল্লা প্রকাশ করেছিলেন,
লুধিয়ানার প্রাক্তন মেয়র, রাষ্ট্রপতি, শিক্ষাবিদ ও সমাজ সেবায় মদন মোহন ব্যাস, আমিন খান শিশু কল্যাণ কমিটির সভাপতি, প্রাক্তন চেয়ারম্যান অশোক তানওয়ার, সমাজ সেভি মেঘরাজ পরিহর, সিমানজান কমিটির মন্ত্রী শরদ ব্যাস জয়সালমার গাইডস অ্যাসোসিয়েশন এবং সামা রিসোর্ট ক্যাম্প সোসাইটির সভাপতি কৈলাশ ব্যাস, পর্যটন মঞ্চের সভাপতি ড। ব্যবসায়ী প্রেম ব্যাস জয়সালমার ফটোগ্রাফার্স সোসাইটির সভাপতি আর কে ব্যাস এবং বিশিষ্টজনরা।
এতে ৮ টি রাজ্যের ১২ টি শহরের ফটো সাংবাদিকরা অংশ নিয়েছেন। রাজস্থান – রাজ্যগুলিতে জয়সালমার এবং জয়পুর
মহারাষ্ট্র – মুম্বই, দিল্লি, পশ্চিমবঙ্গ – কলকাতা, চণ্ডীগড়, হরিয়ানা – হিসার, ছত্তিশগড় – বাস্তার, বিজাপুর, উত্তর প্রদেশ – অযোধ্যা ও প্রয়াগরাজ। জ্ঞান ত্রিপাঠি এবং সন্তোষ শর্মার ইচ্ছা শক্তি এবং অক্লান্ত পরিশ্রমের সাথে এই ছবির ক্যালেন্ডারটি বাস্তবায়িত হতে পারে।
ফটো ক্যালেন্ডারে পঙ্কজ শর্মা, গিরিশ শ্রীবাস্তব, জ্ঞান ত্রিপাঠী, সন্তোষ শর্মা, অরিজিৎ সাহা, প্রদীপ গৌর, জিতেন্দ্র প্রকাশ, সুভাষ বড়োলিয়া, পি রঞ্জন দাস, রোহিত, সুরেন্দ্র নরঙ্গ, সন্দীপ শর্মার বিস্ময়কর ছবি দিয়ে ছবি সংগ্রহগুলি সম্ভব হয়েছিল।
জৈসলেমে ক্যালেন্ডার প্রকাশের প্রশ্নে অযোধ্যা ফটো ফিল্ম সোসাইটির চেয়ারম্যান ডঃ সত্য প্রকাশ তিওয়ারি বলেন, যে ক্যালেন্ডার প্রকাশের দায়িত্ব জয়সালমারের হাতে দেওয়া হয়েছিল। যার লক্ষ্য শিল্প-সংস্কৃতি এবং পর্যটনের সাথে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি করা। শিল্প জীবনের মূল কথা। প্রত্যেকেই তাদের সাথে একভাবে বা অন্যভাবে সংযুক্ত রয়েছে, এর মাধ্যমে, চারুকলার ব্যক্তিত্বকে একত্রিত করার উদ্যোগ রয়েছে, তাই সংবেদনশীল মানুষদের তাদের সীমান্ত থেকে বেরিয়ে আসার, যোগাযোগের জন্য অর্থবহ প্রচেষ্টা করার জন্য আবেদন একে অপরকে নিঃস্বার্থভাবে। ডঃ তিওয়ারি বলেন যে, আটটি রাজ্যের ১২ জন ফটো সাংবাদিক ১২ টি শহরের ঝলক এবং সেই বিশেষ জায়গার গুরুত্ব চিত্র এবং শব্দের মাধ্যমে লোকদের কাছে তুলে ধরার চেষ্টা করেছেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১০ই নভেম্বর, রাশিফল দেখুন

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img