31 C
Kolkata
Friday, May 17, 2024

হায়দ্রাবাদে হয়ে গেল জাঁকজমকপূর্ণ মহড়া, পুষ্পা ছবির দ্বিতীয় অধ্যায়ের

Must Read

রস্মিকা মন্দনা এবং আল্লু অর্জুনের পুষ্পা: দ্যা রাইজ হয়ে গিয়েছিল বক্স অফিসে একেবারে সুপারহিট। গান থেকে শুরু করে ডায়লগ ছয়লাপ হয়ে গিয়েছিল পুষ্পা ছবিটি।

দর্শকদের অপেক্ষার অবসান করে এবারে নতুন করে শুরু হলো পুষ্পা ছবির দ্বিতীয় ভাগের কাজ। এই ছবিটির নাম দেওয়া হয়েছে পুষ্পা : দ্যা রুল। এই ছবির দ্বিতীয় ভাগে পুষ্পার জীবনের পরবর্তী অধ্যায়গুলিকে দেখানো হবে বলেই মনে করছেন দর্শকরা। আর ছবি শুটিং শুরু হওয়ার আগেই আজ হয়ে গেল মহরত। পুজো এবং জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সোমবার অর্থাৎ ২২ আগস্ট শুরু হয়ে গেল পুষ্পা ছবির দ্বিতীয় ভাগের মহড়া।

আরও পড়ুন -  Swastika-Sushant: ঘটনার স্মৃতি তুলে ধরলেন অভিনেত্রী স্বস্তিকা, সাত বছর আগের ঘটনা, নগ্ন‌ স্বস্তিকা সুশান্তকে কাছে টানছে কেন?

 দেখতে পাবেন দক্ষিণ ভারতের সুপারস্টার জুটি আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দনাকে। প্রথম ছবি সুপারহিট হবার পর দ্বিতীয় ছবি ঘিরে সকলের মধ্যেই কাজ করছে ব্যাপক উন্মাদনা। আজ পুষ্পা ছবির দ্বিতীয় ভাগের কাজ শুরুর দিন একটা জাকজমকপূর্ণ অনুষ্ঠান হয়ে গেল হায়দ্রাবাদে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীগন। সেই অনুষ্ঠানের কিছু বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতেও হয়ে উঠল ভাইরাল। ইউটিউবেও এই অনুষ্ঠানের কিছু মুহূর্ত শেয়ার করলেন এই ছবির পরিচালক এবং অন্যান্য কলাকুশলীরা

আরও পড়ুন -  Pushpa 2: লুক ভাইরাল পুষ্পা ২-তে ভাওরা সিং শিখাওয়াতের, ইন্সপেক্টর ভানওয়ার সিং কেমন দেখতে হলেন?

 সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অন্য আরজুন একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে তাকে দেখা যাচ্ছে হাতে একটি সিগারেট ধরে সল্ট অ্যান্ড পেপার লুক ফলো করতে। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় আল্লু অর্জুন বলেন, পুষ্পার দ্বিতীয় ভাগের ছবিতে কিন্তু দুটি লুক একসাথে ফলো করতে হচ্ছে। এই কারণেই নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চালাতে বাধ্য হয়েছেন অল্লু অর্জুন। এর মধ্যে প্রথম লুকে তাকে দেখা যাচ্ছে হাতে ট্যাটু নিয়ে কানের দুল পরে। তবে দ্বিতীয় লুকে তিনি একেবারে অন্যরকম লুকে।

আরও পড়ুন -  WB Omicron: সাত বছরের এক শিশুর দেহে ওমিক্রন ভাইরাসের উপস্থিতি

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img