31 C
Kolkata
Friday, May 17, 2024

Swastika-Sushant: ঘটনার স্মৃতি তুলে ধরলেন অভিনেত্রী স্বস্তিকা, সাত বছর আগের ঘটনা, নগ্ন‌ স্বস্তিকা সুশান্তকে কাছে টানছে কেন?

Must Read

স্বস্তিকা মুখার্জি, বয়স ৪১ এর কোঠায় পৌঁছালেও তাকে দেখে বোঝার উপায় নেই। তার রূপের জাদুতে এখনো অনেক যুবকের ঘুম নেই।

বেশি প্রশংসিত হয় তার আটপৌরে আদব-কায়দা। ওরকম ভাবে সাজলে তাকে মায়ের মত যে লাগে তা অকপটে স্বীকার করে নেন অভিনেত্রীর দর্শকরা।

 বিখ্যাত অভিনেত্রী সম্প্রতি ছুটি কাটিয়ে এলেন কাশ্মীর থেকে। সাদা বরফে ঢাকা কাশ্মীর ভ্যালিতে হলুদ সোয়েটার পরে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই হলুদ সোয়েটারের সঙ্গেই জড়িয়ে রয়েছে অভিনেত্রীর বাবা সন্তু মুখার্জির স্মৃতি।

হলুদ সোয়েটার গায়ে জড়িয়ে ছবি তুলে তাতে ক্যাপশনে লেখেন, ‘এই হলুদ সোয়েটার আমার বাবার। শিলংয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে প্রথমবার বাবাকে সোয়েটারটি পরতে দেখেছিলাম। গরমের ছুটিতে বেড়াতে যাওয়ার প্রথা বাকি সবার মতন আমাদেরও ছিল। চেরাপুঞ্জিতে ঘন কুয়াশায় বাবাকে খুঁজে পাওয়ার একমাত্র উপায় ছিল এই হলুদ সোয়েটার।’

আরও পড়ুন -  Karishma ও Akshay-র হানিমুন রোম্যান্সের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, ভক্তরা দেখে ঘামছে

এখন তিনি শুটিংয়ের কাজে অন্য শহরে পাড়ি দিয়েছেন। তিনি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে বিহ্বল। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন বার্তা দিয়ে তিনি পোস্ট করেন। সেই পোষ্টের ক্যাপশনে তিনি লেখেন, নয়ডার প্রখর রোদে আমার পরবর্তী ছবির শ্যুটিং করার সময়, সারাদিন ঝড়ের মতো কেটে গেল। এখন যখন আমি বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়ি আরেকটা কঠিন দিনের আগে, আমি বুঝতে পারি ৩রা এপ্রিল ধীরে ধীরে শেষ হয়ে আসছে। আমার ঘুমন্ত চোখ আজ আমাকে মনে করিয়ে দিল, সাত বছর আগে, আমি জাতীয় চলচ্চিত্রের দৃশ্যে আত্মপ্রকাশ করেছি।

আরও পড়ুন -  Ansu Fati: বার্সেলোনায় তাকে কেন লিওনেল মেসির উত্তরসূরি বলা হয়

গোয়েন্দা ব্যোমকেশ বক্সী! ২০১৫ সালে মুক্তি পায়। তারপর থেকে জীবন অনেক বদলে গেছে। আমার বাবা মা দুজনেই চলে গেছে। কিন্তু দুজনেই যে আমার জীবনের একটি ভিন্ন অধ্যায়ের এই ‘শুরু’ দেখতে পেয়েছেন।  ব্যোমকেশবাবু আপনি খুব তাড়াতাড়ি চলে গেলেন।

আরও পড়ুন -  এবার আসতে চলেছে, ‘মৌ বৌদি’! ঝুমাকে টপকিয়ে, হট বৌদির ভূমিকায় কে ?

অভিনেতা সুশান্ত সিং রাজপুত ছিলেন স্বস্তিকার প্রথম হিন্দি ছবির নায়ক। তারপর তারা একসঙ্গে কাজ করেন দিল বেচারাতে। সেখানে নায়িকার মায়ের চরিত্রে তিনি যথেষ্ট প্রশংসিত হন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img