29 C
Kolkata
Friday, May 3, 2024

Karishma ও Akshay-র হানিমুন রোম্যান্সের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, ভক্তরা দেখে ঘামছে

অভিনেত্রী করিশমা কাপুরকে চেনেন বলিউডপ্রেমীরা

Must Read

বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড বা বিভিন্ন ধরনের সম্পর্কের। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার মাঝে মাঝে কোনো পুরনো সম্পর্কের বিতৃষ্ণার চাপা রাগ সর্বসমক্ষে প্রকাশিত হয়।

বলি পাড়ায় এমন কিছু সম্পর্কের গুঞ্জন রয়েছে, যা নিয়ে সবাই জানলেও, কেউ মন্তব্য করতে চায় না। বলিউডপ্রেমীরা মোটামুটি সকলেই অভিনেত্রী করিশমা কাপুরকে চেনেন। একসময়ে বেশকিছু সুপারহিট বক্স অফিস কাঁপিয়ে দেওয়ার মতো সিনেমা করেছিলেন। বলিউডে তাঁর অবদানের জন্য সাধারণ মানুষ থেকে শুরু করে তাবড় তাবড় বলিউড তারকারাও সম্মান করেন।

আরও পড়ুন -  আন্তর্জাতিক অপরাধ আদালত খতিয়ে দেখবে, ইউক্রেন - রাশিয়া

করিশমা কাপুর নিজের ক্যারিয়ারে একাধিক সিনেমা করেছেন। জনপ্রিয় অভিনেতার সাথে তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন। অনেক ব্লকবাস্টার সিনেমায় কাজ করেছেন। অভিনেত্রী অক্ষয় কুমারের সাথেও বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন। করিশ্মা কাপুর ও অক্ষয় কুমারের একটি বিখ্যাত গান হল ‘এক দিল হ্যায়’।

আরও পড়ুন -  Saayoni Ghosh: উত্তপ্ত ত্রিপুরা, আগরতলায় গ্রেফতার সায়নী ঘোষ

ঐ গানের ভিডিওতে কারিশমা কাপুর অভিনেতা অক্ষয় কুমারের জন্য তার বাবার বাড়ি ছেড়ে চলে যান।  মন্দিরে গিয়ে একে অপরকে বিয়ে করেন। এই গানে বিয়ের পর প্রথম রাতের রোমান্টিক দৃশ্য দেখানো হয়।

ভিডিওতে অক্ষয় কুমার ও করিশমা কাপুরকে বিয়ের প্রথম রাতের প্রেম করতে দেখা যায়। অক্ষয় ও কারিশমাকে একটি বন্ধ ঘরে একে অপরের সাথে প্রেম করতে দেখা যায়। কারিশমা ও অক্ষয় কুমারের এই গানটি তাদের ছবি ‘এক রিশতা: দ্য বন্ড অফ লাভ’-এর।

গানটি একসঙ্গে গেয়েছেন কুমার সানু এবং অলকা ইয়াগনিক। গানটির সংগীতায়োজন করেছেন নাদিম শ্রাবণ।  লিরিক্স লিখেছেন সমীর। এই মিউজিক ভিডিও নতুন করে বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Ekta Kapoor: করোনা আক্রান্ত পরিচালক-প্রযোজক একতা কাপুর

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img