34 C
Kolkata
Saturday, May 4, 2024

Sonam Kapoor: সোনমের অন্তঃসত্ত্বা লুকে মুগ্ধ ফ্যানেরা, সাদা পোশাকে পরি লাগছে!

Must Read

সোনম কাপুর একটি সাদা শাড়ি এবং স্ট্র্যাপলেস ব্লাউজে তার বেবি বাম্প স্পষ্ট। আজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবি পোস্ট করেছেন সোনম কাপুর নিজেই। তিনি সাদা শাড়ির সমাহারে শ্বেত শুভ্র হয়ে উঠেছিলেন। তার দেবীসুলভ আভায় স্পন্দন দান করেছে তার মায়ের হাতের তৈরি গয়না।

 ফটোগুলিতে গর্ভাবস্থার প্রতিটি ছোট ছোট পদক্ষেপ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনছেন।তিনি ডিজাইনার আবু জানীর জন্মদিনের প্রাক্কালে উপস্থিত ছিলেন এবং এই অনুষ্ঠানের জন্য, তিনি ডিজাইনার জুটি আবু জানি এবং সন্দীপ খোসলার একটি সাদা সাটিন শাড়ি পরেছিলেন। তিনি তার মা সুনিতা কাপুরের স্টেটমেন্ট জুয়েলারি দিয়ে তার শাড়ি স্টাইল করেছেন এবং তাঁকে সুন্দর লাগছিল।

আরও পড়ুন -  জনগণ সব বাধা উপেক্ষা করে নির্বাচনে অংশগ্রহণ করে আওয়ামী লীগকে ভোট দিয়েছেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 ম্যাচিং জুটিস এবং একটি স্ট্র্যাপলেস ব্লাউজের সাথে তার সাজ সম্পূর্ণ করেছিলেন। অনলাইনে শেয়ার করা ফটোতে সোনম কাপুরকে তার বেবি বাম্প দেখা যাচ্ছে। কালো কাজলযুক্ত চোখ, নগ্ন ঠোঁট এবং মাঝখানে ভাগ করা চুলের সাথে, সোনমকে অপরূপা লাগছে। তিনি ছবির ক্যাপশন দিয়েছেন। সোনমের পোশাকটি ডিজাইন করেছিলেন তার বোন এবং চলচ্চিত্র নির্মাতা রিয়া কাপুর।

আরও পড়ুন -  Bollywood: নিষিদ্ধ হয়েছিল যে সিনেমাগুলি, ভারতে

ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন সোনম কাপুর। ২০১৮ সালের মে মাসে বিয়ে করার আগে দুজন একে অপরকে প্রায় চার বছর ডেট করেছিলেন৷ মার্চ মাসে, সোনম এবং আনন্দ ঘোষণা করেছিলেন যে তারা তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন৷

মাতৃত্বকালীন শ্যুট থেকে ছবি শেয়ার করে, সোনম এবং আনন্দ লিখেছেন, চার হাত। আমরা যতটা পারি তোমাকে বাড়াতে। দুটি হৃদয়। যা তোমার সাথে একতাবদ্ধ হয়ে স্পন্দিত হবে, পথের প্রতিটি পদক্ষেপে। একটি পরিবার তোমাকে বরণ করবে। ভালবাসা এবং সমর্থনের সাথে? আমরা আর তোমাকে স্বাগত জানাতে অপেক্ষা করতে পারছি না।

আরও পড়ুন -  নতুন দিল্লীর জাতীয় সংখ্যালঘু কমিশনের দপ্তরে “মুসলিম মহিলা অধিকার দিবস” উদযাপন

Latest News

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন

Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন।  খুশির খবর দিল ভারতীয় রেল চাকরিপ্রার্থীদের জন্য। সম্প্রতি ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img