33 C
Kolkata
Thursday, May 2, 2024

Pushpa 2: লুক ভাইরাল পুষ্পা ২-তে ভাওরা সিং শিখাওয়াতের, ইন্সপেক্টর ভানওয়ার সিং কেমন দেখতে হলেন?

Must Read

দক্ষিণী ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ’এর প্রশংসায় পঞ্চমুখ গোটা বিশ্ব ২০২১ থেকেই। ছবির পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনের অভিনয় সকলের নজর কেড়ে নিয়েছে। সাথে এই ছবিতে শ্রীভাল্লীর চরিত্রে রশ্মিকা মন্দনা এবং পর্দার এসপি ভাওরা সিং শিখাওয়াতের অভিনয়ও বহু প্রশংসা পেয়েছিলো।

অগণিত দর্শক আবার তাদের প্রিয় আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দনা জুটিকে পর্দায় দেখার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন। এর মাঝেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে ভাওরা সিং শিখাওয়াতের আসন্ন লুক। চলুন দেখে আসি।

আল্লু অর্জুনের জন্মদিন উপলক্ষেই মুক্তি পেয়েছে আসন্ন ‘পুষ্পা ২- দ্যা রুল’এর ট্রেলার। সেটি নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই দর্শকমহলে। ট্রেলারে নিখোঁজ হতে দেখা গিয়েছে পর্দার পুষ্পা অর্থাৎ আল্লু অর্জুনকে। সেই বিষয়কে কেন্দ্র করেই পর্দায় ফিরবেন ভওরা সিং। সেই ফেরা যে বেশ জোরদার হতে চলেছে, আলাদাভাবে বলার নয়। আসন্ন পুষ্পা ২-তে যে পুষ্পা এবং ভওরা সিংয়ের অনস্ক্রিন টক্কর আরো বেশি নজর কাড়বে, ট্রেলারেই স্পষ্ট।

আরও পড়ুন -  Sana: সৌরভ কন্যা সানা, করোনা আক্রান্ত

‘পুষ্পা-দ্যা রাইজ’এ ভওরা সিংকে একা জঙ্গলে নিয়ে গিয়ে তাকে মদ্যপান করিয়ে প্রায় উলঙ্গ অবস্থায় ছেড়ে এসেছিলেন পুষ্পা। তারপর শ্রীভাল্লীর সাথে নিজের বিয়ের অনুষ্ঠানও সম্পন্ন করেছিলেন। এরপর এস পি ভওরা সিং ফিরে আসার পর তার দীর্ঘদিনের পোষ্য কুকুরটিও চিনতে পারেনি তাকে। রাগে ফুঁসতে থাকে। তখন ভাওরা সিং ঠিক করে নিয়েছিলেন পুষ্পার থেকে এই ঘটনার প্রতিশোধ গুনে গুনে নিতে হবে।

আরও পড়ুন -  Sanitary Pad: মুনমুনের স্যানিটারি প্যাড থেকে ড্রাগস উদ্ধার, ভিডিও দেখুন

সেই সূত্র ধরে আসন্ন ছবিতে তার কামব্যাক চমকে দেবে অধিকাংশকে। ইতিমধ্যেই যে ছবিতে তার শুটিং শেষ হয়েছে, তা সাম্প্রতিক ভাইরাল হওয়া পোস্ট থেকেই স্পষ্ট হয়েছে। শুধুই অপেক্ষা করার দিন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরেই মুক্তি পেতে পাবে পুষ্পা ২, আল্লু অর্জুনের।

আরও পড়ুন -  ভুগছেন থাইরয়েডের সমস্যায়?

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img