37 C
Kolkata
Sunday, May 5, 2024

Web Series: দিনে ও রাতে ঘাম ঝরাবে ৫ ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে একলা দেখুন

Must Read

এখনকার সময়ে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে।

নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন। এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন তাদের দর্শকদের মনোরঞ্জনের উদ্দেশ্যে।

সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘এমএক্স প্লেয়ার’ ও ’উল্লু’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করছেন। উপভোগ করেন প্রতিটি দৃশ্য। এই ওয়েব প্ল্যাটফর্মগুলি তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড সিরিজ, একা দেখলেও লাজ্জা লেগে যায় নিজের কাছে। সম্প্রতি ৫ ওয়েব সিরিজের কথা উঠেছে।

আরও পড়ুন -  Rashmika Mandana: নায়িকা ব্রা আর প্যান্ট পরে সামনে এসেছে, শাড়ি ছেঁড়ে, মুগ্ধ ভক্তরা স্টাইল দেখে

ভার্জিন ভাস্কর: বোল্ড সিরিজগুলির মধ্যে অন্যতম। জি ফাইভের সিরিজ। এখানে গল্প হলো আইবুড়ো ছেলেদের নিয়ে। যদি একা দেখেন তাহলে মনের উষ্ণতা বাড়বে। রুতপান্না ঐশ্বরিয়া, অনন্ত ভি জোশী ও জিয়া শঙ্করকে অভিনয় করেছেন।

চরিত্রহীন: হইচইয়ের অন্যতম বোল্ড বাংলা ওয়েব সিরিজ। এর একাধিক সিজন মন কেড়েছিল দর্শকমহলের। সিরিজের প্রতিটি সিজনে রয়েছে একাধিক মাথার ঘাম ঝরানো দৃশ্য। দর্শকমহলে কাছে এটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল প্রথম থেকেই। উল্লেখ্য, এই সিরিজের প্রতিটি সিজনের প্রতিটি এপিসোড ‘এমএক্স প্লেয়ার’ও দেখতে পাবেন।

আরও পড়ুন -  Durga Puja-2023: দশমীতে অরন্ধন, উমাকে কচু শাক ও পান্তা ভাত খাইয়ে কৈলাসে পাঠানো হয়

চরমসুখ: অন্যতম বোল্ড সিরিজ। এখানে প্রতিটি সাহসী দৃশ্য ঘাম ঝরাতে পারে দর্শকদের। উল্লুর অন্যতম বোল্ড সিরিজ। এর তিনটি সিরিজই দর্শকমহলের একাংশের খুব পছন্দের।

মাস্তরাম: এমএক্স প্লেয়ারের অন্যতম ওয়েব সিরিজ ‘মাস্তরাম’। ২০২০ সালে এই সিরিজ মুক্তি পেয়েছিল। নতুন প্রজন্মের দর্শকদের মাঝে এই সিরিজ বেশ জনপ্রিয়। আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। সিরিজে রানি চ্যাটার্জী এবং অংশুমান ঝাঁ একাধিক প্রয়োজনের তুলনায় অতিরিক্ত বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন, যা তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেন দর্শকরা।

আরও পড়ুন -  Web Series: দুষ্টু যুবকটি গ্রামের ভাবির পিছনে পড়লো, যদি ১৮+ হন তবেই দেখা যাবে ওয়েব সিরিজটি

কবিতা ভাবি: এই ওয়েব সিরিজ উল্লুর অন্যতম বোল্ড সিরিজ। এটি দর্শকমহলের মাঝেও বেশ জনপ্রিয় হয়েছে। সিরিজে একাধিক সাহসী দৃশ্য বর্তমান, দর্শকরা বেশ উপভোগই করেন। এই সিরিজের সূত্র ধরেই কবিতা ভাবিও বেজের জনপ্রিয় বর্তমান প্রজন্মের একাংশের কাছে।

Latest News

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024-BECIL, ভালো বেতন, আবেদন করে ফেলুন

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024 BECIL, ভালো বেতন,আবেদন করে ফেলুন।  নানান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে BECIL....
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img