35 C
Kolkata
Thursday, April 25, 2024

Rashmika Mandana: নায়িকা ব্রা আর প্যান্ট পরে সামনে এসেছে, শাড়ি ছেঁড়ে, মুগ্ধ ভক্তরা স্টাইল দেখে

Must Read

গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল।

 অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন।

 

View this post on Instagram

 

A post shared by Amar Butala (@man_on_ledge)

অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তিনি বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ।

 প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি শাড়ি লুকেই মুগ্ধ করেছেন নিজের অগণিত ভক্তমহলের পাশাপাশি নেটনাগরিকদের অধিকাংশকে।

শীঘ্রই নেটফ্লিক্সের পর্দায় শান্তনু বাগচি পরিচালিত ‘মিশন মজনু’ ছবির হাত ধরে দেখা মিলবে রশ্মিকা মন্দনার। সেই ছবিতে তার বিপরীতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। সম্প্রতি সেই ছবিটিরই ট্রেলার মুক্তি পেয়েছে।

আরও পড়ুন -  প্রেমে মজেছেন রাশমিকা

ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির সমস্ত কলাকুশলীরাই। সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে।

উল্লেখ্য, এই দিনেই শাড়ি লুকে সকলের মাঝে থেকেও নজর কেড়েছেন ‘মিশন মজনু’র অভিনেত্রী। চন্দন কালারের একটি সুন্দর ডিজাইনার শাড়িতে দেখা মিলেছে। খোলা চুলে, নুড মেকাপে, ভারী কানের দুল পরেছিলেন অভিনেত্রী। সাথে ছিল তার সেই চিরপরিচিত হাসিও। নিজের এই ট্রেলার লঞ্চের লুককে কেন্দ্র করেই চর্চিত অভিনেত্রী।

আরও পড়ুন -  Rashmika Mandana: রশ্মিকা মন্দানা এবার বলিউড কাঁপাতে এসে গেল! কোন নায়কের সাথে কাজ করবেন?

উল্লেখ্য, গতবছর অক্টোবর মাসেই বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘গুডবাই’ ছবিটি। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছেন অভিনেত্রী। ছবিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী ও এলি আব্রামের মতো তারকাদের দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Amar Butala (@man_on_ledge)

 ‘মিশন মজনু’ ছবি ছাড়াও রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাকে। দীর্ঘ প্রতীক্ষিত পুষ্পার দ্বিতীয় ভাগের কাজও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই, সেখানেও দেখা মিলতে চলেছে তার।

আরও পড়ুন -  Pushpa 2: আল্লু অর্জুনের ‘পুষ্পা’র লুক সামনে এল, ভিডিও দেখুন

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img