30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Web Series: দুষ্টু যুবকটি গ্রামের ভাবির পিছনে পড়লো, যদি ১৮+ হন তবেই দেখা যাবে ওয়েব সিরিজটি

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে।

সেই যে করোনা এলো সারা বিশ্বে সেই সময়ে মানুষ চুপচাপ ঘরের মধ্যে বসে ছিলেন। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মগুলিকে সাথী করে নিলেন সময় পাস করার জন্য।

সেই সময়ে নানান ওয়েব মিডিয়াতে বহু সিনেমার রিলিজ হয়েছিলো। সেই স্বাদ পুরোদমে গ্রহণ করেছেন দর্শক মহল। সেই রীতিটাই চলছে এখনোও। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন সেই অভ্যাস ছাড়তে পারছে না।

আরও পড়ুন -  Sonamoni Saha: বিরতির পর বড় সুখবর, বিয়ে নিয়ে কি জানালেন সোনামণি?

বাড়িতে বসে সিনেমা দেখার আলাদাই মজা আছে। এতো দিনে দর্শকরা বুঝে নিয়েছেন।

কিন্তু এইগুলো দেখতে গেলে অবশ্যই প্রাইভেসি লাগবে। এই রকমের ওয়েব সিরিজগুলো বেশি করে দর্শকরা দেখার কারণে ওয়েব সিরিজগুলোতে অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়।

যেটা বড়দের সামনে অথবা ছোটদের সামনে একেবারেই দেখা যাবে না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে চারিদিকে। নানান ওয়েব প্ল্যাটফর্ম যে রকম উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হচ্ছে।

আরও পড়ুন -  Dance Video: বালির শহরে যুবতীর দুর্দান্ত নাচ ‘আফগান জালেবি’র তালে, ক্যাটরিনাকেও টেক্কা

আবার দর্শকরা এই গুলি দেখতে খুবই ভালোবাসেন।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে এমন করে সাজিয়ে গুছিয়ে তৈরি করেন যাতে নতুন প্রজন্মের আরও আগ্রহ বাড়ে। এই রকমের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো সুন্দর করে সাজানো হয় একবার নয় বাড়বার দেখতে ইচ্ছা করবে।

এই দৃশ্যগুলো বাড়ির সকলের সামনে একেবারেই দেখবেন না। বর্তমান প্রজন্মের হাতে সময় নেই। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার। শুধু হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই কেল্লাফতে। তাই বর্তমান প্রজন্ম ঝুঁকছে নানান রকমের ওয়েব সিরিজ দেখার পিছনে।

আরও পড়ুন -  Akshara Singh: কেঁদে ফেললেন অক্ষরা সিং, গোপন এমএমএস ফাঁস হতেই

গ্রামের ভাবির প্রেমে পাগল হয়েছেন যুবকটি। এইটা র্যাবিট এর মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে হাওয়ার গতিতে ভাইরাল হয়েছে। বৌদি সারাদিনই বাড়িতে সেলাই এর কাজ করেন। এই জন্য বৌদির চাহিদা বেশি গ্রামে। এই ওয়েব সিরিজের প্রত্যেকটা অংশই, এই অ্যাপের মাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে। ওয়েব সিরিজের নাম লোদাম ভাবি। ইচ্ছা করলে দেখে নিতে পারেন একলা।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img