32 C
Kolkata
Saturday, May 18, 2024

Ankush Hazra: ঐন্দ্রিলার সঙ্গে বিয়ে সারলেন অঙ্কুশ!

Must Read

অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) প্রযোজনা সংস্থা খুলেছেন। ওই সংস্থার প্রযোজিত প্রথম ছবি মুক্তি পেতে চলেছে শীঘ্রই। এই ছবির শুটিং করতে গিয়েই পায়ে গুরুতর চোট পেয়েছিলেন এই অভিনেতা। সদ্য অস্ত্রোপচার হয়েছে। এখন বাড়িতে বিশ্রামে আছেন অঙ্কুশ।

আবার এর মধ্যে অনুরাগীদের সাথে জমিয়ে আড্ডা দেওয়ার সুযোগ ছাড়লেন না।

আড্ডাতে উঠে আসে অঙ্কুশ প্রেমিকা ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) নাম। টলিপাড়ার সবথেকে জনপ্রিয় ও চর্চিত জুটিদের মধ্যে অন্যতম এই দুজন। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে আছেন।

আরও পড়ুন -  কমল জ্বালানি তেলের দাম, বিশ্ব বাজারে

অনুরাগীদের একটিই প্রশ্ন, কবে বিয়েটা করবেন তাঁরা? এই রকম অনেক বার প্রশ্নের সম্মুখীন হয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কোনো স্পষ্ট উত্তর দেননি তাঁরা। আবার এক ভক্ত অঙ্কুশকে প্রশ্ন করেন, তিনি যে জি বাংলার মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন যে ঐন্দ্রিলাকে ২০২৩ সালেই বিয়ে করবেন। তার কী হল?

অঙ্কুশ যেটা উত্তর দিয়েছেন তা থেকেই নতুন করে শুরু হয়েছে আবার জল্পনা। তিনি বলেন, এই সব জিনিস যে সবসময় জানা যাবে তার কোনো মানে নেই। হতেই পারে যে হয়ে গিয়েছে কেউ জানে না। ঢাক ঢোল পিটিয়ে করতে হবে কোনো মানে নেই।

আরও পড়ুন -  আবার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা, দীর্ঘদিনের সাথে থাকা সঙ্গীকে নিয়ে দ্বিতীয় বিয়ে

অভিনেতার এই মন্তব্য শুনেই অবাক হয়েছেন নেটিজেনরা। সত্যিই বিয়েটা লুকিয়ে সেরেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? সেই ইঙ্গিত কি দিলেন অভিনেতা? নেটিজেনরা প্রশ্ন করলেও আর কিছু বলেননি অঙ্কুশ।

প্রসঙ্গত, অঙ্কুশের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘মির্জা’ মুক্তি পেতে চলেছে শিগগিরই। আগেই ছবির টিজার এসেছে প্রকাশ্যে। সুমিত সাহিল জুটি এই ছবির পরিচালনা করেছেন। ছবির শুটিং করতে গিয়েই পা ভেঙেছিল অঙ্কুশের। অসহ্য যন্ত্রণা সহ্য করেও ভাঙা পা নিয়ে শেষ করেছেন শুটিং। পায়ের অস্ত্রোপচার করালেন অঙ্কুশ। এখন নতুন গানের শুটিং করবেন। এমনটাই জানিয়েছেন অভিনেতা। উল্লেখ্য, মির্জা ছবিতে তাঁর সাথে দেখা মিলবে ঐন্দ্রিলাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img