27 C
Kolkata
Saturday, May 11, 2024

Sreemoyee Chattoraj: কাঞ্চনকে বিয়ের পরেই জবাব শ্রীময়ীর

Must Read

প্রেম দিবসে সব কিছু অবসান হয়ে গেল। আইনি বিয়ে করে স্বামী-স্ত্রী হয়ে গেলেন অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)।

‘কাঞ্চনদা’ দিয়ে শুরু। তারপরে জীবনসাথী হওয়া পর্যন্ত এই সফর পর্যন্ত অনেক ট্রোলের মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। কাঞ্চনের সাথে নাম জড়ানোয় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল সেই সময়ে।

এখনও বিয়ে হবার পরেও ট্রোলড হচ্ছেন। এবার নিন্দুকদের জবাব দিয়েছেন শ্রীময়ী।

অভিনেত্রী স্পষ্ট জবাব দিলেন, কাঞ্চনের এটা কত নম্বর বিয়ে তা নিয়ে তিনি ভাবছেনই না। এক দশকেরও বেশি সময় ধরে তিনি কাঞ্চন মল্লিকের সাথে রয়েছেন। মা ও বাবা তো সারা জীবন মাথার উপরে থাকবেন না। তাঁরও একটা অবলম্বন দরকার। শ্রীময়ীর কথায়, কাঞ্চন তাঁকে খুব ভালোই সামলাতে পারবেন।

আরও পড়ুন -  ‘চোখে চোখে কত কথা, মুখে কেন বলনা’, কাকে বলছেন ? শ্রীময়ী চট্টরাজ !

প্রেমদিবসেই বিয়ে করেছেন শ্রীময়ী কাঞ্চন। অভিনেত্রী জানান, এসব কিছু নাকি ঘুণাক্ষরেও টের পাননি তিনি। কাঞ্চন তাঁকে জানিয়েছিলেন, সরস্বতী পুজোতে শুধু খাওয়া দাওয়া হবে। এদিকে তাঁর দিদির সাথে কথা বলতে চান কাঞ্চন। শ্রীময়ী কিছু বোঝেননি। অভিনেতার বাড়িতে গিয়েই বিরাট সারপ্রাইজ পেয়েছেন শ্রীময়ী।

আরও পড়ুন -  Firoz Plabon: দেশের টাকায় পদ্মাসেতু বানায় শেখ হাসিনা, ফিরোজ প্লাবন গানের মধ্যে গাইলেন

অভিনেত্রী আরও জানান, কাঞ্চনের বাড়িটা ফুল, বেলুন দিয়ে সাজিয়ে তোলা হয়েছিল। শ্রীময়ীকে সারপ্রাইজ দিতে কাঞ্চন নিজে কিনেছিলেন লাল শাড়ি, ফুলের তোড়া, মালা এবং হীরের আংটি।

হাঁটু মুড়ে বসে গোলাপ নিয়ে শ্রীময়ীকে সেদিন বিয়ের প্রস্তাবও দেন কাঞ্চন। এই রকম রোম্যান্টিক প্রস্তাব পেয়ে, না বলতে পারেননি শ্রীময়ী। আইনি বিয়ে হয় এর পরে। অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রীময়ী। আগামী ৬ মার্চ সামাজিক ভাবে বিয়ে করতে চলেছেন কাঞ্চন-শ্রীময়ী।

আরও পড়ুন -  Ranbir Kapoor: যা বললেন রণবীর, আলিয়ার বাজে অভ্যাস নিয়ে

আগেই অভিনেত্রী স্পষ্ট বলেছিলেন, যদি তাঁরা বিয়ের কথা ভাবেন তাহলে সবাইকে জানিয়েই করবেন। সম্পর্কটা যেমন লোকাননি তেমনি বিয়েও লোকাবেন না। সেটাই করেছেন তিনি। এবার অপেক্ষা সামাজিক বিয়ে দেখার।

Latest News

Dance Video: এমন পারফরম্যান্স করলো গোরি নাগোরি, পাগল হলেন তার ভক্তরা, এখন লাইন দিয়ে দেখছেন ভিডিও

Dance Video: এমন পারফরম্যান্স করলো গোরি নাগোরি, পাগল হলেন তার ভক্তরা, এখন লাইন দিয়ে দেখছেন ভিডিও।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img