30 C
Kolkata
Thursday, May 16, 2024

Ranbir Kapoor: যা বললেন রণবীর, আলিয়ার বাজে অভ্যাস নিয়ে

Must Read

অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট পাঁচ বছর প্রেম করেন। গত বছরের ১৪ এপ্রিল তারা বিয়ে করেন। রাহা কাপুর নামে একটি সুন্দর মেয়ে রয়েছে তাদের।

জনপ্রিয় জুটির অন্দরমহলে যেসব কাণ্ড চলে তার আভাসটুকুও বাইরে থেকে পান না আমজনতা। যদি না রণবীর নিজেই বেডরুমের কথা সবার মাঝে এনে ফেলতেন। স্ত্রীর গোপন কথা সবার সামনে ফাঁস করে দিলেন।

আরও পড়ুন -  দর্শনার দিক থেকে চোখের পাতা পড়ছে না, এই স্টাইলে বিয়ের ছবি শেয়ার করলেন সৌরভ

বেফাঁস মন্তব্য করার জন্য বিশেষ পরিচিতি আছে রণবীরের। তিনি অকপট মন্তব্যের জন্য অন্যরা বেকায়দায় পড়লেও বিশেষ মাথাব্যথা নেই তার। বিশেষ করে স্ত্রী আলিয়াকে একাধিক বার সর্বসমক্ষে অপমান করেছেন রণবীর। এবার তিনি যে কাণ্ডটা ঘটিয়েছেন তা সীমা ছাড়িয়ে গিয়েছে বলে মত নেটনাগরিকদের একাংশের।

আরও পড়ুন -  Team India: চরম উপেক্ষিত ৩ বোলার ভারতীয় দলের, এনারা দাপট দেখাচ্ছেন আইপিএলে

সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। ছবির প্রচারে বেরিয়ে একের পর এক সাক্ষাৎকার দিচ্ছেন। এক সাক্ষাৎকারে রণবীরকে প্রশ্ন করা হয়েছিল, আলিয়ার কোন অভ্যাসটা তিনি মোটে সহ্য করতে পারেন না? প্রশ্নের উত্তরে গোপন কথা সামনে আনলেন।

রণবীর বলেন, ‘যা আমি সহ্য করি তা কখনও কখনও নয়। ওর বাথরুমের অভ্যাস খুব খারাপ। একদিকে তোয়ালে পড়ে থাকে, একদিকে মেকআপ রিমুভার পড়ে থাকে। যখনই বাথরুম থেকে বাইরে আসে, চতুর্দিক নোংরা করে রাখে। এসব আমাকে সহ্য করতে হয়। আলিয়ার বাথরুমের অভ্যাস খারাপ ঠিকই, এ ছাড়া তিনি খুবই গোছালো মানুষ।’

আরও পড়ুন -  Wedding: মৌনী বিয়ের পিঁড়িতে বসছেন

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img