38 C
Kolkata
Friday, May 17, 2024

Unmarried Actress: বয়স ৪৭ বা ৫২ বিয়ে করতে পারেননি, একা থাকেন, এই সুন্দরীরা

Must Read

বলি তারকারা নিজেদের জীবনসঙ্গীকে খুঁজে নিয়েছেন গতবছর থেকে শুরু করে চলতি বছরেও। কিন্তু এখনো বলিউডের একাধিক অভিনেত্রীরা ৫০ বছর বয়সে এসেও সিঙ্গেলই আছেন।

বি-টাউনের টাব্বু, আমিশা পাটেল এবং সুস্মিতা সেন অন্যতম। যাদের বিয়ের এক ঝলক দেখার জন্য আজও অপেক্ষায় আছেন তাদের অগণিত ভক্তমহল। সম্প্রতি বেশ কয়েকজনের নাম প্রকাশ্যে এসেছে।

আমিশা পাটেল-   অন্যতম ডিভা তিনি। ৯০ দশকের প্রথম সারির অভিনেত্রী আমিশা পাটেল। একাধিক হিট ছবিও উপহার দিয়েছেন। বর্তমানে বড়পর্দা থেকে দূরে থাকলেও, তার রূপের দাপট কমেনি।

আরও পড়ুন -  Esha Deol, মা হওয়ার পরও এখনও থামছে না, ফিটনেস এখনও অটুট!

এই ৪৭ বছর বয়সে এসেও একাই রয়ে গিয়েছেন অভিনেত্রী। একটা সময় চলচ্চিত্র নির্মাতা বিক্রম ভাটের সাথে তার নাম জড়ালেও পরবর্তীকালে আর পরিণতি পায়নি।

টাব্বু-  ৫২ বছর বয়সে এসেও একাই জীবন কাটাচ্ছেন বলি ডিভা। এই প্রসঙ্গে তার বক্তব্য, তিনি নিজের মনের মতন মানুষ খুঁজে পাননি, তাই আজও অবিবাহিতই রয়ে গিয়েছেন।

সেই নিয়ে তার কোন আক্ষেপ নেই বলেই একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন। একটা সময় দক্ষিণী অভিনেতা নাগার্জুনের সাথে তার নাম জড়ালেও শেষপর্যন্ত তার কোন পরিণতি হয়নি।

আরও পড়ুন -  Campaigning: আসানসোলে 106 টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারে, প্রার্থী অভিজিৎ ঘটক

সুস্মিতা সেন- ৪৭ বছর বয়সে এসেও একা জীবন কাটাচ্ছেন বিশ্বসুন্দরী। ললিত মোদির পাশাপাশি তার নাম জড়িয়েছে ২০ বছরের ছোট রোহমানের সাথে। সেই শুরুর সময় থেকে একাধিক জনের সাথে তার নাম জড়ালেও কারোর সাথেই তার সম্পর্ক শেষপর্যন্ত থাকেনি।

কয়েকদিন আগে তার অসুস্থতার খবরও প্রকাশ্যে এসেছিল, যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল গোটা মিডিয়ামহলে। বলাই বাহুল্য, এই অবিবাহিত বিশ্বসুন্দরী নিজের দুই দত্তক কন্যাকে নিয়েই আছেন।

শমিতা শেট্টি-  শিল্পা শেট্টির বোন তিনি। দিদির পাশাপাশি বলিউডে তার পরিচিতি নেহাতই কম নয়। অভিনয় জগৎ-এ তিনি আকাশ ছোঁয়া সফলতা না পেলেও, একাধিক জনের সাথে নাম জড়িয়েছে।

আরও পড়ুন -  সাহসিকতার সীমা অতিক্রম করলেন Urfi Javed, কালো শঙ্কু আকৃতির ব্রালেট পরে

উল্লেখ্য, রাকেশ বাপটের সাথে নিজের বিচ্ছেদের কারণ নিয়ে দীর্ঘ সময় চর্চিত ছিলেন মিডিয়ার পাতায়। ৪৪ বছর বয়সে এসেও নিজের মনের মতন মানুষ খুঁজে না পাওয়ায় আজও একা।

তানিশা মুখার্জ্জী–  এখনও নিজের মনের মতন জীবনসঙ্গী খুঁজে না পাওয়ায় একা জীবন কাটাচ্ছেন কাজলের বোন তানিশা মুখার্জ্জী। এই নিয়ে তার বিশেষ আক্ষেপ নেই, তার কথাতেই স্পষ্ট।

ফাইল ছবি

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img