37 C
Kolkata
Friday, May 3, 2024

Esha Deol, মা হওয়ার পরও এখনও থামছে না, ফিটনেস এখনও অটুট!

Must Read

অভিনেত্রী এশা দেওল হলেন হেমামালিনী এবং ধর্মেন্দ্রকন্যা।সেলেব কিড হিসাবে বড় হয়েছে তিনি। অভিনয় দুনিয়াতেও তার আনাগোনা রয়েছে মোটামুটি।

মিডিয়ার পাতাতেও চর্চায় থাকতে দেখা যায়। ২০১২ সালে নামি ব্যবসায়ী ভারত তক্তানির সাথে সাত পাকে পড়েন অভিনেত্রী। তাদের দুই সন্তান রয়েছে। ৬ বছরের রাধ্যা এবং ৪ বছরের মিরায়া। কিন্তু অভিনেত্রীকে দেখলে বোঝা মুশকিল। এই ৪১ বছর বয়সেও ধরে রেখেছেন নিজের ফিটনেস। টেক্কা দিচ্ছেন বলিউডের একাধিক ডিভাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ কিছু ছবি ভাইরাল হলো, তারপরে শুরু চর্চা এই অভিনেত্রীকে নিয়ে।

আরও পড়ুন -  এমন রিল বানালেন অঞ্জলি আরোরা, আকর্ষণ করবে আপনাকে, Video দেখুন

অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় বেশ সক্রিয় আছেন এশা দেওল। প্রায় সময়ে নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন তিনি। কখনো নিজের কাজের ঝলক, কখনো ভারত কিংবা তার দুই সন্তানের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক ভাগ করেন তার প্রিয় ভক্তদের।

আরও পড়ুন -  প্রিয়ম ও শুভজিৎ এর ঘরে ছোট্ট বেবি আসবে, নিজেরাই খবর দিলেন

এই সমস্ত ঝলক দেখতে যে তার অনুরাগীরা বেশ পছন্দই করেন সেকথা বলার দরকার নেই। অভিনেত্রী শেয়ার করে নেওয়া ঝলকগুলির কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর বেশ কিছু ছবি ভাইরাল। তার মধ্যে বেশি নজর কেড়েছে একটি ছবি। ছবিতে অভিনেত্রীকে কালো অফশোল্ডার, ফ্রন্ট স্লিটেড পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। খোলা চুলে একেবারে নিউড মেকাপ নিয়েছিলেন। তার রূপে নতুন করে মুগ্ধ অগণিত মানুষ। সম্ভবত কোন ফটোশুটের সূত্রেই এই সাজে ছিলেন। তুলেছিলেন একাধিক ছবিও। এখন সেইসমস্ত ছবির সূত্রেই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন এই অভিনেত্রী। প্রশংসাও পেয়েছেন।

আরও পড়ুন -  Piya Jannatul: পিয়া জান্নাতুল, সুপ্রিম কোর্টের আইনজীবী হলেন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img