32 C
Kolkata
Wednesday, May 15, 2024

এমন রিল বানালেন অঞ্জলি আরোরা, আকর্ষণ করবে আপনাকে, Video দেখুন

Must Read

এখন অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন এই অভিনেত্রী।

কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি।

লক আপে এসে নিজের জীবনের একাধিক তথ্য সামনে এনেছিলেন। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি পেয়েছেন অঞ্জলি। এই মুহূর্তে নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। অনেক সময় বিভিন্ন কারণে কটাক্ষের শিকারও হতে হয় তাকে।

আরও পড়ুন -  হৃদয় থেকে জন্মেছে রেনে, সুস্মিতা সেন

তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এমন একাধিক ঘটনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

খুব সম্প্রতি বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন অঞ্জলি অরোরা। সেখান থেকেই নিজের একাধিক বোল্ড এবং লাস্যময়ী ঝলক শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে অভিনেত্রী নিজের শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত হলেন।

ভিডিওতে অভিনেত্রীকে সাদা ফুল স্লিভ ক্রপ টপ এবং কালো শর্টসে দেখা গিয়েছে। সাথে খোলা চুলে নুড মেকাপ নিয়েছিলেন। পরেছিলেন লং হাই হিলও। এই বেশেই বিদেশের মাটিতে নিজের একাধিক ইনস্টারিল ভিডিও বানিয়ে একাংশের মাঝে পুনরায় দৃষ্টি আকর্ষণ করেছেন অঞ্জলি আরোরা।

আরও পড়ুন -  Bengal Weather Forecast: অস্বস্তি বাড়বে এই ভ্যাপসা গরমে, এই ৫ জেলায় তুমুল বৃষ্টি হবে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img