33 C
Kolkata
Sunday, May 19, 2024

বেলি ডান্স সুন্দরী যুবতীর, ‘আফগান জালেবি’, ভক্তরা দেখে ঘায়েল, Dance Video

Must Read

সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  Viral: ‘চাকা চাক’ গানে বেলি ডান্স দেখালেন এক সুন্দরী, ভাইরাল ভিডিও

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক সুন্দরী নৃত্যশিল্পী নিজের বেলি ডান্সের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। তার নৃত্য পরিবেশনায় মুগ্ধ অনেকেই। সেই ঝলক রয়েছে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  যৌন আবেদনে ভরপুর নাচ, নোরা ও টেন্সেরের, দর্শকদের মন জয় করে নিয়েছেন

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘হেলি দারুওয়ালা’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা প্রায় আড়াই লাখের কাছাকাছি মানুষের কাছে চলে গিয়েছে।

আরও পড়ুন -  ‘নদীওঁ পার’-এর নাচ মেয়েটির দুর্দান্ত পারফরম্যান্স, সকলকে শীতল করবে, ভুলেও সবার সামনে ক্লিক করবেন না (VIDEO)

ভিডিওতে এই যুবতীকে ‘প্যান্থম’এর ‘আফগান জালেবি’র তালেই দুর্দান্ত বেলি ডান্স করতে দেখা গিয়েছে। ভিডিও বানানোর সময় খোলা চুলে, হালকা মেকাপে একেবারে উপযুক্ত নাচ পোশাকেই ছিলেন। এই মুহূর্তে এই যুবতীর নাচের ভিডিও নজর টেনেছে নেটনাগরিকদের একাংশের। তার নাচের দক্ষতা দেখে প্রশংসাও করেছেন অনেকে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img