31 C
Kolkata
Friday, May 17, 2024

যৌন আবেদনে ভরপুর নাচ, নোরা ও টেন্সেরের, দর্শকদের মন জয় করে নিয়েছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নোরা ফাতেহি, এই আরবী কন্যা চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন।২০১৭ সালে। হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ” এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সে ভাবে খ্যাতি না পেলেও, ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন এই আইটেম গার্ল। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। সে ভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের মনে জায়গা করে নিয়েছেন।

নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন। অভিনয় করার সিদ্ধান্ত নেন। দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়। এখন বলিউডের সাফল্য কোরিওগ্রাফার অভিনেত্রী। নোরা বলি ইন্ড্রাস্টিতে পা দেওয়ার সাথে সাথে কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ এ অংশগ্রহণ করে। ‘বিগ বস’ জিততে না পারলেও নোরা ফতেহি টেলিভিশনের জনপ্রিয় মুখ হয়ে ওঠেন।

আরও পড়ুন -  Janhvi Kapoor: শ্রীদেবী কন্যা জাহ্নবী, আরও রূপবতী হলেন, চোখ রাখা যাচ্ছে না এই রূপে

বলিউডে একের পর এক আইটেম ডান্স করার অফার। কিছুদিন আগে এক রিয়ালিটি শোয়ের নোরা ফতেহির সাথে ডান্স গুরু টেরেন্স লুইসের নাচ যা রীতিমতো মতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। যা দেখে মনে হচ্ছে দুজনে প্রেম করছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিগি ভিগি রাতো মে ক্যাসা লাগতা হে সেই গানে দুজনের কেমিস্ট্রি। আসলে গীতার নির্দেশে দর্শকের মন মাতাতে এই নাচটি করেন।

তাঁরা কোনো প্রেম করছেন না। পরনে নোরার ছিল সবুজ শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজ আর টেরেন্স কালো কোর্ট। একটি নাচের রিয়ালিটি শোতে ও সাকি সাকি তারকা নোরা ফাতেহি মালাইকা অরোয়ার জায়গা নিয়েছিলেন। মালাইকার করোনা পজিটিভ হওয়ার জন্য। নোরা ছাড়াও নৃত্যের রিয়েলিটি শোতে বিচারক হিসাবে রয়েছেন, টেরেন্স লুইস ও গীতা কাপুর। শোয়ের টিআরপির জন্য এই নাচের দৃশ্য এই কেমিস্ট্রি। এই নাচের সময় আচমকা নোরার নিতম্বে হাত লেগে যায় টেরেন্সের। ব্যস সাথে সাথে এই ভিডিও ভাইরাল। এরপরই টেরেন্স আর নোরাকে নিয়ে চর্চা শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও এই ঘটনায় মুখ বন্ধ রাখেননি নোরা। তিনি প্রতিবাদ করেন। টেরেন্সের হয়ে কথাও বলেন। সে ঘটনা অনেকদিন আগের।

আরও পড়ুন -  খলনায়ক অমরেশ পুরীর মেয়ের সৌন্দর্যের কাছে কিছু নয় ঐশ্বর্য রাই, স্টাইল দেখে প্রেমে পড়ছেন নেট ভক্তরা

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img