32 C
Kolkata
Tuesday, May 7, 2024

খলনায়ক অমরেশ পুরীর মেয়ের সৌন্দর্যের কাছে কিছু নয় ঐশ্বর্য রাই, স্টাইল দেখে প্রেমে পড়ছেন নেট ভক্তরা

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার নম্ভ্রতা পুরী

Must Read

বলিউড জগতে অনেক অভিনেতা আছেন তাঁরা খলনায়কের ভূমিকা অভিনয় করে অনেকের প্রিয় হয়েছেন।

খলনায়কদের তালিকায় সবার প্রথমের দিকেই নাম করে নিয়েছিলেন বলিউডে লেজেন্ডারি অভিনেতা অমরেশ পুরী। ভারী কণ্ঠস্বর, সেই সাথে দক্ষ অভিনয় দিয়ে বহু দর্শকের মন জয় করেছেন। বলিউড প্রেমীদের মধ্যে এমন খুব কম মানুষই আছেন, যারা এই অমরেশ পুরীর নাম জানেন না। প্রবীণ অভিনেতা নেই আমাদের কাছে। এখনও মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে চর্চায় আসেন তার অভিনয়ের জন্য।

আরও পড়ুন -  ৪৪ জনের বেশি নিহত কঙ্গোতে হামলায়

সম্প্রতি এই প্রবীণ অভিনেতা আবার চর্চার কেন্দ্রবিন্দুতে এলেন তার মেয়ের কারণে।

২০০৫ সালে সবাইকে ছেড়ে পরলোকগমন করেছেন অমরেশ পুরী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার নাম নিয়ে ব্যাপক চর্চা হচ্ছে। কারণ তার মেয়ে নম্রতা পুরী। সম্প্রতি তারকা অভিনেতার মেয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল, সেটা দেখে নেটিজেনেরা বলছেন যে, অমরেশ পুরীর মেয়ে সৌন্দর্যের কাছে টেক্কা দিতে পারেন ঐশ্বর্য রাইকেও।

আরও পড়ুন -  Nikki Tamboli: হট ফিগার এবং ফিট বডির জন্য, প্রতিদিন রাতে, অভিনেত্রী করেন এই কাজটি

এই তারকা অভিনেতার মেয়ের নাম নম্রতা পুরি। তার ড্রেসিং সেন্স থেকে শুরু করে সৌন্দর্য, সবই মোহিত করছে বলিউড ফ্যানদের। তিনি দারুণ সুন্দরী হওয়া সত্ত্বেও, বলিউডের চাকচিক্য ও লাইট ক্যামেরা অ্যাকশন দুনিয়া থেকে বহু দূরে আছেন। সম্প্রতি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে রীতিমতো হইচই হচ্ছে।
তাঁর বলিউডে আসার সমস্ত গুণাগুণ আছে। কিন্তু তিনি বলিউডে পা দিলেন জানিয়ে রাখি এই অমরিশ পুরীর মেয়ে ভারতে থাকেন না। তিনি সফটওয়্যার ইঞ্জিনিয়ার, এখন স্বামীর সাথে বিদেশে আছেন। খুব সুন্দরী হওয়া সত্ত্বেও তিনি পরিবারের সাথে বিদেশে খুব সাধারণ ভাবে সংসার করছেন।

আরও পড়ুন -  ‘মেঘলা আকাশ’ নাটকে, অভিনেতা সজল

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img