38 C
Kolkata
Saturday, May 18, 2024

VIDEO: লাস্যময়ী রূপে সাথে গোলাপি নাইটিতে নাচ অভিনেত্রী পুনম দুবের, ভিডিও দেখে নিয়ন্ত্রনহীন নেটদর্শক

নমিত তিওয়ারির সাথে পুনম দুবে এবার কাজ করলেন

Must Read

VIDEO: লাস্যময়ী রূপে সাথে গোলাপি নাইটিতে নাচ অভিনেত্রী পুনম দুবের, ভিডিও দেখে নিয়ন্ত্রনহীন নেটদর্শক।

এখনকার দিনে দর্শকদের ভোজপুরী গানে ক্রেজ বৃদ্ধি পাচ্ছে। বলিউডের সাথে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে এসে পরেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

অনেক উন্নতি করেছে ভোজপুরি ছবি। নানান ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ প্রায় সুপারহিট হয় সোশ্যাল মিডিয়ার জগতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় চলে আসছে ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

আরও পড়ুন -  Prosenjit-Arpita: অর্পিতার কেরিয়ার থমকে গিয়েছিল প্রসেনজিৎকে বিয়ে করে, কেন ?

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হলেন পুনম দুবে। রবি কিষাণ, খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদব নিরহুয়া এবং খেসারি লাল যাদবের মতো বড় ভোজপুরি তারকাদের সাথে চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী।

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া জগতে চর্চায় আছেন পুনম দুবে। তাঁর একটি নতুন ভোজপুরি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট জগতে। এই নতুন ভাইরাল ভিডিওটির নাম ‘ফুলওয়া সে সাজলে‘। এখানে পুনম দুবে এবং নমিত তিওয়ারির মধ্যে হট কেমিস্ট্রি দেখা গেছে।

আরও পড়ুন -  বিশ্বকাপে ইতিহাস গড়বে ভারত ২০১১ সালের মতো ২০২৩ সালে, একই ঘটনা পুনরাবৃত্তি ঘটছে

পুনম দুবে একটি গোলাপী রঙের নাইট স্যুট পরেছেন সেই জন্য আরও লাস্যময়ী হয়ে হট হিসেবে দেখা গেছে। এই দৃশ্য দেখার পর রাতের ঘুম নেই নেট ভক্তদের। ইন্টারনেট দুনিয়ায় এসেছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন -  "আমি শুধু ভালোবাসা নই"

জানিয়ে রাখি যে, এই ভোজপুরি গানটি হিম্মত সিনেমার। তাড়াতাড়ি এই সিনেমা রিলিজ করতে চলেছে। পুনম দুবের সেক্সী ফিগারের ভাঁজে ভাঁজে বিভোর হলেন নেট ভক্তরা। এই ভিডিও ইউটিউবের ট্রেন্ডিইং তালিকায় রাজত্ব করছে।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img