35 C
Kolkata
Monday, April 29, 2024

Nikki Tamboli: হট ফিগার এবং ফিট বডির জন্য, প্রতিদিন রাতে, অভিনেত্রী করেন এই কাজটি

Must Read

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত অভিনেত্রী নিক্কি তাম্বোলি। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগতে অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে।

‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন নিক্কি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগৎ’এ সফলতার সাথে কাজ করে চলেছেন, সেই ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। উল্লেখ্য, জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস ১৪’তে অংশ নিতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  Rishabh Pant: উর্বশী রাউতেলা মহাবিপদে, ঋষভ পন্থ জবাব দিলেন

অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা বহু। ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করেছেন। নিঃসন্দেহে একজন ফিটনেস ফ্রিক অভিনেত্রী, তা তাকে দেখলেই স্পষ্ট হয়। নিজের ফিটনেস ধরে রাখার জন্য রোজ ঘুমাতে যাওয়ার আগে একটি কাজ করতে কখনোই ভোলেন না অভিনেত্রী। সেই প্রসঙ্গেই চর্চার আলোয় নিক্কি তাম্বোলি।

তারকা জগতের সদস্য হওয়ার সুবাদে নিজেকে সর্বদা সবদিক দিয়ে ফিট রাখার চেষ্টায় থাকেন অভিনেত্রী।  সেক্ষেত্রে কোনদিন শরীরচর্চা বাদ যায় না তার। নিয়মিত জিমে যান অভিনেত্রী, তা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। নিজের ওজন নিয়ন্ত্রণে রাখার জন্য রোজ ঘুমাতে যাওয়ার আগে গ্রিন টি খান নিক্কি।  গ্রিন টি যে শরীরের পক্ষে উপকারী। তার কথা অনুযায়ী, স্বাস্থ্যের উপকারী এমন ফল কিংবা তার জুস বানিয়ে নিয়মিত খাওয়া উচিৎ। একসাথে অনেকটা খাবার না খেয়ে বারে বারে অল্প করে মোট পাঁচবার খাবার খাওয়া উচিৎ বলেই মনে করেন তিনি। রোজের ফিটনেসের রুটিনে এই কয়েকটি নিয়ম মেনে চলেন অভিনেত্রী। এই মুহূর্তে অভিনেত্রীর ফিটনেস রহস্য প্রকাশ্যে আলোচিত।

আরও পড়ুন -  Ganges Eruption: গঙ্গা ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবার গুলির পাশে দাঁড়িয়ে সরকারি সাহায্যের আর্জি জানালো

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img