32 C
Kolkata
Tuesday, October 4, 2022

Rishabh Pant: উর্বশী রাউতেলা মহাবিপদে, ঋষভ পন্থ জবাব দিলেন

Must Read

ভারতীয় ক্রিকেটের সাথে বলিউডের সম্পর্ক ওতপ্রোতভাবে জড়িত। দুই ইন্ডাস্ট্রি থেকে ইতিমধ্যে একাধিক হিট জুটি দেখেছে নেট প্রেমীরা। বিরাট-অনুষ্কা, যুবরাজ-হেজেল ছাড়াও জাহির-সাগরিকার মত দুই ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে সাত পাকে বাঁধা পড়তে দেখা গেছে।

বর্তমান সময়ে ভারতীয় সহ অধিনায়ক কে এল রাহুল এবং আথিয়া শেঠির জুটির কথাও কারো অজানা নয়। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে ঋষভ পন্থ এবং ঊর্বশী রাউতেলার সোশ্যাল মিডিয়ায় যুক্ত হওয়া নিতান্তই খেয়ালবশত বলে মনে করছেন না নেট প্রেমীরা। আর তার মধ্যে বলিউড অভিনেত্রী উর্বশীর একটি সাক্ষাৎকার ঘটনাটিকে আরও উজ্জীবিত করে তুলেছে।

উর্বশী রাউতেলা সংবাদ মাধ্যমের এক সাক্ষাৎকারে মিস্টার আর.পি বলে কোন ব্যক্তির কথা উল্লেখ করেন।  নেট প্রেমীরা অচেনা এই আর.পি-কে ঋষভ পন্থ হিসেবে দাবি করছেন। উর্বশী বলেন, ‘তিনি যখন শুটিংয়ের কাজে বারানসি থেকে দিল্লিতে গিয়েছিলেন তখন মিস্টার আর.পি তার সাথে দেখা করতে গিয়েছিলেন। তবে তিনি তখন ঘুমিয়ে পড়েছিলেন। এমনকি মিস্টার আর.পি তাকে ১৭ বার কল করেছিলেন। যখন তিনি বিষয়টি জানতে পারেন তখন তিনি বলেন, মুম্বাইয়ে গিয়ে তার সাথে দেখা করবেন তিনি।’ উর্বশী আরও বলেন, ‘তিনি মুম্বাইতে ফিরে মিস্টার আর.পি-র সাথে দেখা করেছিলেন।’

সোশ্যাল মিডিয়ায় ঊর্বশীর এমন সাক্ষাৎকারে আরো একবার সংবাদমাধ্যমে উঠে এসেছেন ঋষভ পন্থ। তবে এবার তিনি আর বিষয়টি এড়িয়ে যাননি। ঋষভ পন্থ বলেন,”কিছু কিছু লোক সোশ্যাল মিডিয়ায় মিথ্যা এই জন্য বলে যাতে সে সোশ্যাল মিডিয়ায় হেডলাইন হতে পারে। বিষয়টি দেখে আমার কষ্ট হয়। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ফ্রেম পাওয়ার জন্য কেউ এমনটা করতে পারে? “আমার পিছু ছাড়ো বোন”!

Latest News

Gonzalo Higuain: গঞ্জালো হিগুয়েইন ফুটবলকে বিদায় জানালেন, অশ্রুসিক্ত নয়নে

 আর্জেটাইন তারকা স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন হঠাৎ করেই ফুটবল থেকে সরে দাঁড়ালেন। সোমবার রাতে অশ্রুসিক্ত নয়নে ফুটবলকে বিদায় জানিয়েছেন ৩৪...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img