36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Ganges Eruption: গঙ্গা ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবার গুলির পাশে দাঁড়িয়ে সরকারি সাহায্যের আর্জি জানালো

Must Read

মালদা: গঙ্গা ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবার গুলির পাশে দাঁড়িয়ে সরকারি সাহায্যের আর্জি জানালো মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ মালদা জেলা কমিটি। তার পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে মালদা জেলার কালিয়াচকের বীরনগর এবং মানিকচকে গঙ্গার ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত বানভাসিদের জন্য ত্রাণ সামগ্রী ব্যবস্থা করা হল। বৃহস্পতিবার মালদা শহরের মকদম পুর এলাকায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন সংগঠনের জেলা সভাপতি আনারুল হক।

আরও পড়ুন -  সুস্থতার সংখ্যা লাগাতার ৫ সপ্তাহ আক্রান্তের সংখ্যা তুলনায় বেশি

তার পাশাপাশি তিনি আরো জানান, ইতিমধ্যে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের পক্ষ থেকে ভাঙ্গনকবলিত মালদা জেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভাপতি আফজাল চাঁদ সহ রাজ্য নেতৃত্ব। ক্ষতিপূরণের একটি তালিকা তৈরি করা হয়েছে। রাজ্য সরকার এবং কেন্দ্রীয় সরকারের কাছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে যাতে সাহায্য করা হয় তার জন্য আর্জি জানানো হয়েছে। তার পাশাপাশি ইতিমধ্যে সংগঠনের পক্ষ থেকে ভাঙ্গন কবলিত এলাকায় পর্যাপ্ত ত্রাণ সামগ্রী ব্যবস্থা করা হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন -  Horoscope: আজ ৭ই আগস্ট, রাশিফল পড়ুন

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img