42 C
Kolkata
Monday, April 29, 2024

Satyajit Ray Film Festival: ১২ই জানুয়ারি থেকে শুরু, সত্যজিৎ রায় চলচ্চিত্র উৎসব

Must Read

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়িঃ   ১২ই জানুয়ারি থেকে শুরু সত্যজিৎ রায় চলচ্চিত্র উৎসব।

শিলিগুড়িতে নতুন বছর পড়লেই অনুষ্ঠিত হবে সত্যজিৎ রায় চলচ্চিত্র উৎসব। আগামী ১২ই জানুয়ারি সত্যজিৎ রায় চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হবে দীনবন্ধু মঞ্চে। এই উৎসবের উদ্যোক্তা তথ্য সংস্কৃতি দপ্তর ও দীনবন্ধু মঞ্চ উপদেষ্টা কমিটি যৌথ ভাবে। ২১ জানুয়ারি পর্যন্ত চলবে এই উৎসব।

আরও পড়ুন -  Dhanteras Is Celebrated: দীপাবলীর আগেই দেশ জুড়ে পালিত হয় ধনতেরাস, পৌরাণিক কাহিনী অনুসারে

এবারে এই চলচ্চিত্র উৎসবে সত্যজিৎ রায়ের তৈরি মোট ২০টি চলচ্চিত্র প্রদর্শিত হবে দর্শকদের জন্য। এছাড়া রামকিঙ্কর হলে সত্যজিৎ রায়ের সিনেমার ওপর প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার পিডব্লিউডি বাংলোয় দীনবন্ধু মঞ্চের উপদেষ্টা কমিটির পক্ষ থেকে একটি সাংবাদিক বৈঠক করা হয়।এই কমিটির তরফে গৌতম দেব জানান, এবারে সত্যজিৎ রায় চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন বিশিষ্ট চলচ্চিত্রকার সত্যজিৎ রায়ের পুত্র সন্দীপ রায় ও নৃত্যকার মমতা শংকর। এই চলচ্চিত্র উৎসবের সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড ও টলিউডের জনপ্রিয় খ্যাতনামা অভিনেত্রী শর্মিলা ঠাকুর। এই চলচ্চিত্র উৎসবকে সবদিক থেকে স্বার্থক করতে শিলিগুড়িতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রাও অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

আরও পড়ুন -  গণেশ চতুর্থী উপলক্ষ্যে উপরাষ্ট্রপতির শুভেচ্ছা

Latest News

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী

Weather Update: বড় আপডেট দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর, কবে থেকে শুরু কালবৈশাখী।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img