35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Monalisa Hot Dance: অভিনেত্রী মোনালিসা সাদা শাড়িতে নাচ, ‘আঙ্গ লাগা দে’, ভিডিওর ঝলক দেখুন

Must Read

 মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি।  বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী।  অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসারও করছেন তিনি।

প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা বহু।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেইসমস্ত মুহূর্তগুলোর ঝলক নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে।

আরও পড়ুন -  নারায়না স্কুল রিষড়া, সাংবাদিক সম্মেলন

সম্প্রতি দঙ্গল টিভিতে শুরু হয়েছে ‘ফব্বারা চৌক’। সোম থেকে শনি দঙ্গল টিভিতে সন্ধ্যা ৭’টার সময় সম্প্রচারিত হয়। ৫’ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে এটি। সম্প্রতি ‘ফব্বারা চৌক’এর শুটিং ফ্লোর থেকেই নিজের শাড়ি লুক শেয়ার করে নিয়েছেন তিনি। এই শোতে ‘রমা’র চরিত্রেই দেখা যায় মোনালিসাকে। এই মুহূর্তে সেই চরিত্রের সাজেই দেখা দিয়েছেন অভিনেত্রী। চরিত্রের সাজে শুটিং সেটের মধ্যেই বলিউডের ‘রাম লীলা’র ‘আঙ্গ লাগা দে রে’র তালে সাদা ট্রান্সপারেন্ট শাড়িতে মোহময়ী হতে দেখা গিয়েছে মোনালিসাকে। খোলা চুলে, হালকা সাজে রমার চরিত্রে এদিন মুগ্ধ করেছেন ভক্তদের। কাজের ফাঁকে পর্দার রমা নিজের এই সাম্প্রতিক রিল ভিডিওটি বানিয়েছে, এই মুহূর্তে রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন -  Bhojpuri: নিরহুয়ার রসালো রোমান্স আম্রপালির সঙ্গে, এই দেখে ঘামে ভিজে গেলেন তাঁর প্রিয় দর্শকরা

Latest News

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img