37 C
Kolkata
Thursday, May 16, 2024

Bhojpuri: নিরহুয়ার রসালো রোমান্স আম্রপালির সঙ্গে, এই দেখে ঘামে ভিজে গেলেন তাঁর প্রিয় দর্শকরা

রোজ ইউটিউবে যত পরিমান ভিডিও ট্রেন্ডিং –এ থাকে, তার একটি বিরাট অংশ জুড়ে রয়েছে ভোজপুরি ভিডিও।

Must Read

এখন সবাই বিনোদন বলতে জানেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে। এই ভোজপুরি সিনেমায় দীনেশ লাল যাদব মানে নিরহুয়া ও ইউটিউব কুইন রাণী আম্রপালি দুবের জুটি হচ্ছে রোমান্সে পরিপূর্ণ উত্তেজনা ময়।

কয়েক বছরে বলিউডের পরে কোন ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে আলোচনা হয় তা হচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আম্রপালি ও নিরহুয়ার এই অনবদ্য জুটিকে কেন্দ্র করে এখন বিশেষভাবে পরিচিতি লাভ করেছে ভোজপুরি সিনেমা।

আরও পড়ুন -  Gurmeet-Debina: বাঙালি মতে বিয়ে সারলেন, গুরমিত-দেবীনা

বিনোদন দেখার জন্য এখনকার দিনে বেশিরভাগ মানুষ ভোজপুরি সিনেমার সাথে উপভোগ করেন সিনেমার এই সব রোমান্টিক গানের ভিডিওগুলি।

রোজ ইউটিউবে যত পরিমাণ ভিডিও ট্রেন্ডিং এ রয়েছে, তার একটি বিরাট অংশ জুড়ে আছে ভোজপুরি ভিডিওগুলি। বিশেষ করে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির রোমান্টিক ভিডিওগুলি উপভোগ করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। জনপ্রিয় এই জুটি আম্রপালি ও নিরহুয়ার সাথে ৩০টির বেশি সিনেমা নির্মিত হয়েছে। কয়েক শত অ্যালবাম ভিডিও চিত্রায়িত হয়েছে এই জুটিকে নিয়ে।

আরও পড়ুন -  বাড়ি তৈরি করার মাটি তুলাকে কেন্দ্র করে কংগ্রেস কর্মীদের হাতে আক্রান্ত হলেন একই পরিবারের ৪ সদস্য

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হট অভিনেত্রীদের কথা বলা হয়, প্রথমে আসবে আম্রপালি। তিনি বিগত এক দশকেরও বেশি সময় ধরে তাঁর সাহসিকতার মাধ্যমে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

তাঁর নতুন কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই লাখ লাখ ভিউ অর্জন করে।
বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই জুটির পুরনো একটি গানের ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। ‘রাজাই মে সে টাকি’ গানে আম্রপালির হট ফিগারে হৃদয় দিয়েছে নিরহুয়া। অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ বার উপভোগ করেছে দর্শকরা। যেখানে আম্রপালি সঙ্গে নিরহুয়ার রসালো কেমিস্ট্রি দারুন ভালো লেগেছে নেটিজেনদের।

আরও পড়ুন -  Sapna Choudhary: এই রকম সাহসী স্টাইলে নাচ দেখালেন স্বপ্না চৌধুরী ‘বন্ধুক চালেগি’ গানে, ভাইরাল ভিডিও দেখে নিন

Latest News

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম

Post Office Scheme: নিয়মে এলো কড়াকড়ি, এই কাজটি না করা হলে বন্ধ হয়ে যাবে পোস্ট অফিসের স্কিম।  মানুষ ঝুঁকিহীন বিনিয়োগে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img