31 C
Kolkata
Friday, May 17, 2024

বাড়ি তৈরি করার মাটি তুলাকে কেন্দ্র করে কংগ্রেস কর্মীদের হাতে আক্রান্ত হলেন একই পরিবারের ৪ সদস্য

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ  বাড়ি তৈরি করার মাটি তুলাকে কেন্দ্র করে কংগ্রেস কর্মীদের হাতে আক্রান্ত হলেন একই পরিবারের ৪ সদস্য। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রতুয়া থানার চাঁদপুর অঞ্চলের রহিমারি এলাকায়। আক্রান্তরা চারজন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্তের মধ্যে একজন মহিলা ও ৩ জন পুরুষ। এ ঘটনায় তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

আরও পড়ুন -  একই গ্রামের তিন ছাত্রীর নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য এলাকা জুড়ে

অভিযুক্ত কংগ্রেস কর্মীদের নাম নিজামুল মিয়া মোস্তাফা শেখ সহ ১০ জন। আক্রান্ত হলেন দুলাল শেখ (৪৫) আব্দুল খালেক (৫৫) হযরত আলী (১৮) সুরিয়া খাতুন ( ১২)। তারা প্রত্যেকেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্ত দুলাল শেখ জানান, তাদের বাড়ির ভিটা থেকে ঘর করার জন্য মাটি তুলছিল। আর এই মাটি তোলাকে কেন্দ্র করেই প্রতিবেশী নিজামুল মিয়া মোস্তাফা শেখ এর সাথে বিবাদ, তারা এই মাটি তাদের ঘর করার জন্য তুলতে দিতে বাধা দেয়। তারা প্রতিবাদ করলে অভিযুক্ত প্রতিবেশীরা তাদের পরিবারের উপরে লাঠি রড ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। লোহার রড দিয়ে মাথা ফাটিয়ে দেয় আব্দুল খালেকের।

আরও পড়ুন -  শোয়ার ঘর থেকে এক গৃহবধূর রক্তাক্ত অবস্থায় উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

বাঁচাতে গেলে পরিবারের আরও তিন সদস্যকে মারধর করা হয় বলে অভিযোগ স্থানীয়রা চিৎকার-চেঁচামেচি শুনতে পেয়ে ঘটনাস্থলে আসলে অভিযুক্তরা এলাকা থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা প্রথমে মঙ্গলবার রাতে প্রথমে রতুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাই এবং সেখানে প্রাথমিক চিকিৎসা করার পর তাদের চারজনকেই রাতেই মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন। এই ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

আরও পড়ুন -  মালদা মেডিকেল কলেজ হাসপাতালে প্লাস্টিক সার্জারি ও নিউরো সার্জারির বর্হিবিভাগ পরিষেবা চালু হল

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img