29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Gurmeet-Debina: বাঙালি মতে বিয়ে সারলেন, গুরমিত-দেবীনা

Must Read

 ভাগলপুরের ছেলেটি ছিল রাম আর কলকাতার তনয়া ছিল সীতা চরিত্রে। বুঝতেই পারছেন কাদের কথা বলা হচ্ছে। এখানে কথা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় তারকা তথা মিষ্টি দম্পতি গুরমিত চৌধুরি (Gurmeet Choudhary) ও দেবীনা ব্যানার্জী (Debina Bonnerjee) কথা।

রামায়ণ সিরিজ করার সময় থেকে এই দুজনের আলাপ ও পরিচয়। এরপর বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। ২০১১ নাগাদ বিয়ে করেন এই জুড়ি, রাম সীতা। এক সাথে অনেক ধারাবাহিকে অভিনয়ও করেন। দুজনের পরিচিত বেশ বলিষ্ঠ দর্শক এর কাছে। যিনি সীতা চরিত্রে অভিনয় করেন তিনি হলেন বঙ্গ তনয়া। রামায়ণের পর দেবীনাকে সন্তোষী মা নামে একটি সিরিয়ালেও দেখা যায়। সেখানে  বিষকন্যার চরিত্রে অভিনয় করেন। পরে ২০১৮ তে তাকে লাল ঈশ্ক গল্পে দেখা গিয়েছে। তাছারা  কিছু তামিল, তেলেগু ও হিন্দি  সিনেমাতেও অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

এই দম্পতি গুরমিত ও দেবীনা কলকাতা এসেছেন। শুধুই যে এসেছেন এমনটা নয়, এসে দ্বিতীয়বারের মতন বিয়েও করে নিলেন। প্রথম স্বামীকেই ফের বিয়ে করলেন এই বঙ্গ তনয়া এক্কেবারে বং স্টাইলে। তিনি নিজে লাল টুকটুকে বেনারসী শাড়িতে সেজেছিলেন। মাথায় ছিল টোপর, গলায় ফুলের মালা ও স্বর্ণের অলংকার। তার বরের পরনে ছিল বাঙালি স্টাইলের ধুতি পাঞ্জাবি, মাথায় টোপর, গলায় মালা, কপালে চন্দনের টিপ আর মুখে একগাল হাসি। আসল ব্যাপার হল, হিন্দু নিয়ম মেনে অর্থাৎ সামাজিক বিয়েটা অধরা ছিল এই জুটির কাছে। রেজিস্ট্রি ম্যারেজ করেই একসঙ্গে থাকতেন দুজন মুম্বাই নগরীতে। এবার নিজের জায়গায় ফিরে ‘ফাইনালি’  বিয়ে করলেন Gurmeet-Debina।

আরও পড়ুন -  Barack Obama: আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরকসহ যুবক গ্রেপ্তার, ওবামার বাড়ির সামনে থেকে

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img