30 C
Kolkata
Sunday, May 5, 2024

Barack Obama: আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরকসহ যুবক গ্রেপ্তার, ওবামার বাড়ির সামনে থেকে

Must Read

আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরকসহ যুবক গ্রেপ্তার, ওবামার বাড়ির সামনে থেকে।

আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরকসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামার বাড়ির সামনে থেকে। পুলিশ জানায়, গ্রেপ্তার ব্যক্তির নাম টেলর ট্যারান্টো (৩৭)। তিনি ক্যাপিটল ভবনে (ইউএস ক্যাপিটল) হামলার ঘটনায় পরোয়ানাভুক্ত আসামি।

বৃহস্পতিবার (২৯ জুন) ওয়াশিংটন ডিসির ক্যালোরামা এলাকায় বারাক ওবামার বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন -  পশ্চিম বর্ধমান জেলায় দলের চেয়ারম্যান হিসাবে নিযুক্ত হয়েছেন বিধায়ক মলয় ঘটক

পুলিশ এবং সিক্রেট সার্ভিস জানায়, বারাক ওবামার বাড়ির দিকে দৌড়ে যাওয়ার সময় ওই ব্যক্তিকে শনাক্ত করা হয়। সেই সময় তাকে আটক করতে গেলে তিনি নিজের কাছে আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক রয়েছে বলে হুমকি দেন। এরপরে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন -  World Cup: দানি আলভেজ দল থেকে বাদ !

২০২১ সালের ৬ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যাপিটল ভবনে হামলার ঘটনা ঘটে। তাতে এক নারীসহ চারজন নিহত হন। ওইদিন কংগ্রেস অধিবেশনের বিরোধিতা করে ওয়াশিংটনে জড়ো হন কয়েক হাজার ট্রাম্প সমর্থক। সেই সমাবেশে বক্তব্যে নভেম্বরের নির্বাচনে পরাজয় মেনে না নেয়ার ঘোষণা দেন ট্রাম্প। তার কিছুক্ষণ পরেই কয়েকশ ট্রাম্প সমর্থক পার্লামেন্ট ভবনের নিরাপত্তা ব্যারিকেড ভেঙে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ২০২০ সালের ৩ নভেম্বর অনুষ্ঠিত প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের কাছে হারার পরেও হোয়াইট হাউস ছাড়তে রাজি ছিলেন না ট্রাম্প।

আরও পড়ুন -  Donald Trump: টুইটারের বিরুদ্ধে আদালতে ট্রাম্প

সূত্রঃ দ্য ইন্ডিপেন্ড। ছবিঃ সংগৃহীত

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img